Cleiton Silva: স্ট্রেচারে করে ছেড়েছিলেন মাঠ, সম্ভবত বড়সড় চোট পেয়েছেন ক্লেটন

গতকাল আইএসএলের দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদ এফসিকে হারিয়ে মরশুমে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে ইমামি ইস্টবেঙ্গল দল। জোড়া গোল করেছিলেন ব্রাজিলিয়ান তারকা ক্লেটন সিলভা (Cleiton Silva)।…

Cleiton Silva

গতকাল আইএসএলের দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদ এফসিকে হারিয়ে মরশুমে নিজেদের প্রথম জয় তুলে নিয়েছে ইমামি ইস্টবেঙ্গল দল। জোড়া গোল করেছিলেন ব্রাজিলিয়ান তারকা ক্লেটন সিলভা (Cleiton Silva)। প্রথমার্ধের শুরুতে হিতেশ শর্মার করা গোলে হায়দরাবাদ দল এগিয়ে গেলেও ঠিক কিছু সময় পরেই দলকে সমতায় আনেন ক্লেটন সিলভা। তারপর প্রথমার্ধে আর কোনো গোল না আসলেও দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে ফ্রি কিক থেকে গোল করে ২-১ গোলের ব্যবধানে দলকে এগিয়ে দেয় ক্লেটন সিলভা। নির্ধারিত সময়ের শেষে সেই ব্যবধান ধরেই ম্যাচ জিতে নেয় ইস্টবেঙ্গল।

কিন্তু তার ঠিক কিছুক্ষণ পরেই পায়ে চোট পান এই তারকা ফুটবলার। হ্যামস্ট্রিংয়ে টান লাগে এই তারকার। যারফলে, স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যেতে হয় এই তারকা ফুটবলারকে। যারফলে, নতুন করে আশঙ্কা তৈরি হয়েছে সমর্থকদের মধ্যে। তাহলে কি এবার চোট পেলেন ক্লেটন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সকলের মুখে মুখে।

   

তবে ক্লেটন সিলভার চোট আসলে লাল-হলুদ শিবিরে যে বড়সড় চাপ তৈরি হবে তা কিন্তু বলাই চলে। এছাড়াও চোখের সংক্রমণে ভুগছেন দলের স্প্যানিশ তারকা জাভিয়ের সিভেরিও টোরো। গতকাল মাঠে নামলেও খুব একটা সফল থাকেননি তিনি। তাই এই পরিস্থিতিতে যথেষ্ট চাপ থাকছে দলের সমর্থকদের মধ্যে।

আগামী ৪ঠা অক্টোবর আইএসএলের তৃতীয় ম্যাচে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে ইমামি ইস্টবেঙ্গল দল। তার আগে ক্লেটন সিলভা ও জাভিয়ের সিভেরিও টোরোর আরগ্য কামনায় আপামর লাল-হলুদ জনতা।