Friday, February 3, 2023

Aziz Al Ahmad: চিরতরে চলে গেলেন সৌদি আরবের ‘ছোট শেখ’

- Advertisement -

ইউটিউবার আজিজ আল আহমেদ (Aziz Al Ahmad) ওরফে বামনের মৃত্যু৷ সৌদি আরবের বিখ্যাত ইউটিউবার আজিজ আল আহমেদ ২৭ বছর বয়সে মারা গেছেন। তার মৃত্যুর খবর দিয়েছেন তার বন্ধু ইয়াজান আল আসমার। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ছিলেন তিনি। আজিজের মৃত্যুর খবর তার ভক্তদের মর্মাহত করেছে। সোশ্যাল মিডিয়ায় তাকে শ্রদ্ধা জানাচ্ছেন ব্যবহারকারীরা।

সোশ্যাল মিডিয়া তারকা আজিজ আল আহমেদ ২৭ বছর বয়সে মারা গেছেন। তিনি বিশ্বের সর্বকনিষ্ঠ শেখ হিসেবে পরিচিত ছিলেন। আজিজ একটি মডেলের সাথে তার ভিডিও ভাইরাল হওয়ার পরে লাইমলাইটে আসেন

আজিজ আল আহমেদ মানুষের কাছে খুবই জনপ্রিয় ছিলেন। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফ্যান ফলোয় ছিল। ছোট শেখ বিলাসবহুল ও বিলাসবহুল জীবনযাপন করতেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তার একটি বিলাসবহুল বাড়ি ছিল। তিনি বিলাসবহুল গাড়িও পছন্দ করতেন।

- Advertisement -

আজিজ আল আহমেদের মৃত্যুর খবর দিয়েছেন তার বন্ধু ইয়াজান আল আসমার। রিপোর্ট অনুযায়ী, তিনি ১৯ জানুয়ারি মারা যান। তিনি তার শেষ বার্তায় বলেছেন যে তিনি তার ভক্তদের খুব ভালোবাসেন।

আজিজ আল আহমেদ ১৯৯৫ সালে রিয়াদে জন্মগ্রহণ করেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিক টকে তিনি বেশ বিখ্যাত ছিলেন। এখানে তার ৯০ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। এছাড়া ইউটিউবে তার সাবস্ক্রাইবার রয়েছে ৮ লাখেরও বেশি।

আজিজ আল আহমেদ আল কাজেম নামেও পরিচিত ছিলেন যার আরবি অর্থ বামন। সংবাদমাধ্যমের খবরে বলা হয়, আজিজ জন্ম থেকেই হরমোনজনিত সমস্যা ও জেনেটিক রোগে ভুগছিলেন। তিনি বিবাহিত ছিলেন এবং তার একটি ছেলেও রয়েছে। আজিজ ইউটিউবে মজার মজার ভিডিও আপলোড করতেন, যা ভক্তরা অনেক পছন্দ করতেন।