Friday, February 3, 2023

Breaking News : লখনউতে বহুতল ভেঙে ধ্বংসস্তূপের নিচে চাপা ২০ জনেরও বেশি

- Advertisement -

Breaking News : উত্তরপ্রদেশের রাজধানী লখনউ (Lucknow) থেকে বড় খবর পাওয়া গিয়েছে। শহরে উজির হাসানগঞ্জ রোডে একটি বহুতল ভবন ধসে পড়েছে। প্রাপ্ত তথ্যমতে, এই ভবনে ৭টি পরিবার বসবাস করত। এই দুর্ঘটনার পর ধ্বংসস্তূপ থেকে এখনও পর্যন্ত ৩টি মৃতদেহ বের করা হয়েছে৷ অন্তত ২০ জনের এখনও চাপা পড়ে থাকার আশঙ্কা করা হচ্ছে। 

এই দুর্ঘটনার তাৎক্ষণিক বিবেচনা করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘটনাস্থলে এসডিআরএফ এবং এনডিআরএফ-এর দল পাঠানোর নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সিএম যোগী আদিত্যনাথ জেলা ম্যাজিস্ট্রেট এবং সিনিয়র পুলিশ অফিসার, এসডিআরএফ, এনডিআরএফ দলকে ঘটনাস্থলে ত্রাণ ও উদ্ধার অভিযান চালানোর নির্দেশ দিয়েছেন। অনেক হাসপাতালকেও সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে

বর্তমানে ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। একই সঙ্গে পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছেছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী ব্রিজেশ পাঠক। এখানে তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘হঠাৎ ভবনটি ধসে পড়ে। ৩টি মৃতদেহ পাওয়া গেছে এবং কয়েকজন আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। এনডিআরএফ, ফায়ার ব্রিগেডের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছে এবং উদ্ধার অভিযান চলছে।