USA Shootout: আমেরিকার ওয়ালমার্ট স্টোরে হামলা, মৃত্যু ১০ জনের

10

স্থানীয় সময় মঙ্গলবার রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের(USA) ওয়ালমার্ট স্টোরে আচমকাই বন্দুকবাজের হামলা। এই হামলার মৃত্যু হয়েছে অন্তত দশ জনের। পুলিশ সূত্রে খবর, মৃতদের মধ্যে রয়েছেন হামলাকারীও। আহত হয়েছেন বেশ কয়েকজন।

ভার্জিনিয়ার পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত সাড়ে দশটা নাগাদ ভার্জিনিয়ার চিসাপেক নামে এলাকায় ওয়ালমার্টের একটি স্টোরে হঠাৎ গুলিবর্ষণ শুরু হয়। ওই সময় ওই জায়গায় উপস্থিত থাকা কোন এক ব্যক্তি বন্দুক হাতে হামলা চালিয়েছে বলে জানা গিয়েছে। পরে পুলিশের প্রতিরোধে মৃত্যু হয়েছে ওই হামলাকারীর।

হঠাৎ গুলিবর্ষণ হওয়ায় ওই জায়গায় উপস্থিত থাকার ১০ জনের মৃত্যু হয়েছে। যদিও সরকারিভাবে এখনো মৃতের সংখ্যা সুনিশ্চিত করেনি। সে কতজন আহত হয়েছেন তাও এখনো সুস্পষ্টভাবে সামনে আসেনি।

ঘটনার সময় ওই এলাকার আশেপাশে ছিল বেশ কয়েকজন পুলিশ করবে কিন্তু তাতেও ঠেকানো যায়নি বন্দুকবাজের হামলা। পুলিশ কর্মী মোতায়ন থাকা সত্ত্বেও কিভাবে এই হামলা চলল তা নিয়ে উড়ছে একাধিক প্রশ্ন। এ ক্ষেত্রে প্রশ্নের মুখে দাঁড়িয়েছে পুলিশের ভূমিকাও। ঘটনার পরই কোথাও এলাকা ঘিরে ফেলে পুলিশ। তুই কি কারনে এই হামলা তা এখনো সামনে আসেনি, ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে ভার্জিনিয়া পুলিশ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)