মাদক কারবারীদের ধরছে না পুলিশ, তৃ়ণমূল বিধায়কের দাবিতে আলোড়ন

11
TMC
  • শাসকদলের বিধায়ক সরব পুলিশের বিরুদ্ধে
  • অভিযোগ করছেন মাদক কারবারীদের সঙ্গে পুলিশের যোগ রয়েছে
  • আমডাঙার বিধায়ক রফিকুর রহমানের বিস্ফোরক দাবি। (Tmc MLA of Amdanga) 

মাদক বিরোধী মিছিলে থেকে তৃ়ণমূল কংগ্রেস বিধায়ক সরাসরি বললেন পুলিশের সঙ্গে মাদক কারবারীদের যোগসাজস আছে। তাদের ধরছেনা পুলিশ।

আমডাঙার বিধায়ক রফিকুর রহমানের আরও জানিয়েছেন, এ বিষয়ে দলীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানাবেন।

মাদক কারবারিদের হাতেই খুন হতে হয়েছে তৃণমূল কর্মী জাকির হোসেনকেএই প্রশ্নের মধ্যেই সরব হন বিধায়ক। তাঁর বক্তব্য, আমডাঙায় সমাজবিরোধীদের দৌরাত্ম্য বাড়ছে। নেশা আমডাঙাকে শেষ করে দিচ্ছে। মাদক কোথা থেকে আসছে পুলিশ সব জানে, সব জেনেও মাদক কারবারীদের ধরছে না পুলিশ! তিনি সরাসরি নিশানা করেছেন আইসির বিরুদ্ধেই।

বিধায়কের বক্তব্য, উত্তর ২৪ পরগণার মধ্যে মাদকের ব্যবসা আমডাঙায় সবথেকে বেশি। আপনারা সার্ভে করে দেখতে পারেন। আইসির উদ্যোগেই এইসব কাজ হয়েছে বলে দাবি করেছেন তিনি। আইসি মাদক কারবারিদের চেনেণ বলেও জানিয়েছেন বিধায়ক।

বিধায়ক আরও বলেন, আমি আমডাঙার পুলিশকেই বলব, আমডাঙার পুলিশের ভূমিকা কিন্তু এ ব্যাপারে ভাল নয়। কারণ, একটা চায়ের দোকানে আমি চা খাই, তার পাশে একটা নাকি অটো-টোটো চলে, হেরোইন-টেরোইন বিক্রি হয়। এর বিরুদ্ধে সকলকে একত্রিত হওয়ার ডাক দিয়েছেন তিনি।

পঞ্চায়েত নির্বাচনের আগে জেলায় জেলায় ক্রমাগত বিক্ষোভ বেড়েই চলেছে। এর আগে পুলিশের বিরুদ্ধে সরব হতে দেখা গেছে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবিরকে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)