19 C
Kolkata
Sunday, February 5, 2023

Malda: ১৬ লাখ টাকা লোপাটের অভিযোগে তৃণমূল নেতাকে গণধোলাই

- Advertisement -

তৃণমূল (TMC) নেতাকে গণধোলাই। মারধর করার ভিডিও ভাইরাল হতে (Malda) মালদার জেলা নেতৃত্ব মুখ বন্ধ করেছে। আর গণধোলাইয়ের ভিডিও ছড়াচ্ছে হু হু করে।

- Advertisement -

মালদার হরিশ্চন্দ্রপুর সদরের বাসিন্দা পুতুলনেশা পারভীন এবং হাজেরা খাতুনের অভিযোগ ভোটের আগে অঙ্গনওয়াড়িতে চাকরি দেওয়ার নামে মোট ১৬ লক্ষ টাকা নেন তৃণমূল নেতা জাহাঙ্গীর আলম। দুই বোনের আরও অভিযোগ, মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে তার সুসম্পর্কের জন্য পনের দিনের মধ্যে চাকরি হবে বলেছিলেন জাহাঙ্গীর। জমি বেচেটাকা দিয়েছিল দুই বোন। কিন্তু চাকরি হয়নি।

- Advertisement -

শুক্রবার হরিশচন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের কাছে জাহাঙ্গীর আলমকে দেখে তার কাছে টাকা ফেরত চান পুতুলনেশা পারভীন। তার অভিযোগ, সেই সময় গলা টিপে ধরে পেটে লাথি মারে ওই তৃণমূল নেতা। পরে ওই নেতাকে গণপ্রহার দেয় এলাকাবাসী। পুলিশ এসে জাহাঙ্গীর আলমকে আটক করে।

হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন পুতুলনেশা পারভীন। তাদের দাবি টাকা ফেরত দিতে হবে। মহিলার গায়ে হাত তোলার জন্য তৃণমূল নেতার কঠোর শাস্তির দাবি জানিয়েছেন দুই বোন। অভিযুক্ত তৃণমূল নেতার দাবি তিনি টাকা নেননি। ওই মহিলা তাকে বিয়ে করার জন্য চাপ দিতেন। এই সব কারণে তাকে ফাঁসানো হচ্ছে।