Bangla pokkho: শিলিগুড়িতে বহিরাগতদের দ্বারা আক্রান্ত বাঙালি ব্যবসায়ীরা, পাশে বাংলা পক্ষ

91

আবারো বহিরাগতদের অত্যাচার বাঙ্গালীদের ওপর। ১৪ ই নভেম্বর রাত ১০ টা নাগাদ শিলিগুড়ির প্রধাননগরে বেশ কিছুজন বহিরাগত তোলা তুলতে আসে শিলিগুড়ির বাঙালি ব্যবসায়ী সুদীপ্ত সাহার কাছে। এক লাখ টাকা তোলা চাইলে তার দিতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীকে বেধড়ক মারধর করে ওই বহিরাগতরা। বহিরাগতদের অত্যাচারের আক্রান্ত ব্যবসায়ীর পাশে বাংলা পক্ষ(Bangla pokkho)।

বহিরাগতদের নাম চন্দন প্রসাদ, অমিত প্রসাদ, রাজেস সোনি ও রকি উপাধ্যায়। তারা এক লাখ টাকা তোলা চেয়ে না পাওয়ায় বেধড়ক মারধর করে সুদীপ্ত সাহাকে। মারধরের পর রক্তাক্ত অবস্থায় ভর্তি করা হয় সুদীপ্ত সাহাকে। তিনি এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল রাতেই জেলা সম্পাদক গিরিধারী রায়ের নেতৃত্বে শিলিগুড়ির সহযোদ্ধারা হাসপাতালে গিয়ে দেখা করে আসে আক্রান্ত সুদীপ্ত সাহার সাথে। আজ সুদীপ্ত সাহার পাশে দাঁড়িয়ে তার দোকানের সামনে কর্মসূচীও করে বাংলা পক্ষ৷ এমনকি বাংলা পক্ষে শিলিগুড়ি শাখার তরফ থেকে বহিরাগত স্বেচ্ছাচারীদের সাজা দিতে পুলিস ও প্রশাসনের কাছেও যাওয়া হয়েছে। লিখিত অভিযোগ জানানো হয়েছে হামলা কারীদের বিরুদ্ধে। ‌শিলিগুড়ি পুলিস কমিশনারেটে ডেপুটেশন দেওয়া হয়েছে। 

এরকম নৃশংস ঘটনার তীব্র বিরোধিতা করে ধিক্কার জানিয়েছে বাংলা পক্ষ। সাথে সুর চড়াচ্ছে তারা। আগামীতে যাতে শিলিগুড়িতে এমন ঘটনা না ঘটে সেজন্য দাবি জানানো হয়েছে। বাংলা পক্ষের দাবি,’বাংলার শহর ও মফস্বল এলাকাগুলোয় বহিরাগতদের তাণ্ডব বাড়ছে, প্রতিদিন আক্রান্ত হচ্ছে বাঙালি। বাংলাকে বহিরাগত ক্রিমিনালমুক্ত করার সময় এসেছে’।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)