Loksabha Election 2024: দার্জিলিং কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করল কংগ্রেস

লোকসভা ভোটের (Loksabha Election 2024) আগে এবার বাংলায় বড় চমক দিল কংগ্রেস (Congress)। এবার দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করল কংগ্রেস। জানেন কাকে প্রার্থী…

লোকসভা ভোটের (Loksabha Election 2024) আগে এবার বাংলায় বড় চমক দিল কংগ্রেস (Congress)। এবার দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করল কংগ্রেস। জানেন কাকে প্রার্থী করা হয়েছে?

আসন্ন লোকসভা নির্বাচনের জন্য আজ মঙ্গলবার দুপুরে ১৭ জন প্রার্থীর তালিকা প্রকাশ করল কংগ্রেস। আর এই তালিকা অনুযায়ী, দার্জিলিং-এ কংগ্রেসের প্রার্থী করা হল ডা মুনিশ তামাংকে। এছাড়া অন্ধ্রপ্রদেশের কাডাপায় ওয়াইএস শর্মিলা রেড্ডি, বিহারের কাটিহার থেকে তারিক আনোয়ারকে প্রার্থী করা হয়েছে কংগ্রেসকে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

এছাড়া অন্ধ্রপ্রদেশের কাকিনাড়া থেকে এম এম পাল্লাম রাজু, রাজামুন্দ্রি থেকে গিদুগু রুদ্র রাজু, বাপাতলা থেকে জেডি সিলাম, কুরনুল থেকে পিজি রামপিল্লাইয়াহ যাদব, বিহারের কিষাণগঞ্জ থেকে মহম্মদ জাভেদ, ভাগলপুর থেকে অজিত শর্মা, ওড়িশার বারগড় থেকে সঞ্জয় ভোল, সুন্দরগড় থেকে জনার্দন দেহুরি, বোলাঙ্গির থেকে মনোজ মিশ্রা, কালাহান্ডি থেকে দ্রৌপদী মাঝি, নবরঙ্গপুর থেকে ভুজাবল মাঝি, কান্ধামাল থেকে আমির চন্দ নায়ক, বেরহামপুর থেকে রাশি রঞ্জন পট্টনায়েক, কোরাপুট থেকে সপ্তগিরি শঙ্কর উলাকাকে প্রার্থী করেছে কংগ্রেস দল।