OnePlus Nord Watch আসছে রীতিমতো জলের দামে

19
OnePlus

OnePlus Nord Watch লঞ্চ করতে প্রস্তুত। সোমবার সংস্থাটি নিশ্চিত করেছে যে নর্ড ওয়াচ শীঘ্রই আসছে। লঞ্চ করা হলে, OnePlus Nord Watch হবে Nord বিভাগের অধীনে প্রথম স্মার্টওয়াচ এবং এটা সম্ভব যে অন্যান্য Nord সিরিজের ডিভাইসগুলির মতো, Nord Watchও একটি সাশ্রয়ী মূল্যের ট্যাগ সহ আসবে।

যদিও ওয়ান প্লাস নর্ড ওয়াচের লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়নি, তবে এটি এখন থেকে কয়েক সপ্তাহের মধ্যে চালু হবে বলে আশা করা হচ্ছে। OnePlus দ্বারা রোল আউট করা একটি টিজারে, নতুন নর্ড স্মার্টওয়াচটিকে একটি আয়তক্ষেত্রাকার নকশা হিসাবে দেখা যাবে। এটি একটি অনন্য-সুদর্শন স্ট্র্যাপ রয়েছে বলে অনুমান করা হচ্ছে এবং এটি তিনটি রঙে উপলব্ধ হবে কালো, সাদা এবং সোনালি। এর আগে বলা হয়েছিল যে OnePlus ভারতে নর্ড ওয়াচের অভ্যন্তরীণ পরীক্ষা শুরু করেছে।

আমরা আশা করতে পারি ওয়ান প্লাস নর্ড ঘড়িতে একটি SpO2 সেন্সর থাকবে, এমনকি OnePlus ব্যান্ডও এটির সাথে থাকবে। অন্যান্য ওয়ান প্লাস স্মার্টওয়াচ এবং ব্যান্ডের মতো সংযোগের জন্য হার্ট রেট মনিটরিং, স্লিপ ট্র্যাকিং, ওয়ার্কআউট ট্র্যাকিং, ডেডিকেটেড ব্যায়াম মনিটরিং, দৈনন্দিন কার্যকলাপ ট্র্যাকিং এবং ব্লুটুথ 5.2 থাকা নিশ্চিত।

 

এমনও জল্পনা রয়েছে যে নর্ড ওয়াচের সাথে, ওয়ানপ্লাস এন হেলথ নামে একটি নতুন স্বাস্থ্য অ্যাপও প্রকাশ করতে পারে ।যা নর্ড ওয়াচ সহ তার ফিটনেস ডিভাইসগুলির সাথে তাল মিলিয়ে কাজ করবে। যেহেতু স্মার্টওয়াচটি সাশ্রয়ী মূল্যের Nord সেগমেন্টে আসছে, তাই আমরা আশা করতে পারি এর দাম 5,000 থেকে 8,000 টাকার মধ্যে হবে৷

আগে আশা করা হয়েছিল যে OnePlus 10T এর সাথে নতুন নর্ড স্মার্টওয়াচ প্রকাশ করবে। যাইহোক, 10T লঞ্চে আমরা এটি দেখতে পাইনি।যখন লঞ্চ করা হবে, তখন নর্ড ওয়াচ কোম্পানির দ্বারা অফার করা দ্বিতীয় স্মার্টওয়াচ হতে পারে। বর্তমানে, OnePlus শুধুমাত্র OnePlus Watch এবং OnePlus ব্যান্ড বিক্রি করে। ঘড়িটির দাম 16,999 টাকা, ব্যান্ডটির দাম 2,799 টাকা। এখন ওয়ান প্লাস নর্ড ওয়াচের সাথে, ব্যবহারকারীরা ব্র্যান্ড থেকে আরও সাশ্রয়ী মূল্যের বিকল্প পেতে পারেন। নর্ড সিরিজে OnePlus Nord Buds, Nord Buds CE এবং Nord তারযুক্ত ইয়ারফোনও রয়েছে।