Facebook-Instagram-কে টেক্কা দিতে Jio আনছে নয়া অ্যাপ

71
Jio brings new app to beat Facebook-Instagram

সংক্ষিপ্ত ভিডিও অ্যাপের জগতে কঠিন প্রতিযোগিতা পেতে চলেছে ফেসবুক ও ইনস্টাগ্রাম (Facebook-Instagram)। জিও (Jio) মেটার রিল বৈশিষ্ট্যের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে একটি নতুন অ্যাপ চালু করার পরিকল্পনা করছে। ভারতীয় টেলিকম কোম্পানি একটি ভারতীয় ভিত্তিক শর্ট ভিডিও অ্যাপ প্ল্যাটফর্ম চালু করতে চলেছে।

রিপোর্ট অনুযায়ী, আসন্ন অ্যাপটি ফেসবুক এবং ইনস্টাগ্রাম রিলের মতোই কাজ করবে। এখন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা একটি নতুন বিকল্প পাবেন, যেখানে তারা জৈব বৃদ্ধি পাবে এবং ভাল উপার্জনের সুযোগও পাবে। আমরা রিলায়েন্স জিওর নতুন অ্যাপ সম্পর্কে আরও তথ্য দিচ্ছি।

রিলায়েন্স জিও অন্য কোম্পানির সঙ্গে মিলে ছোট ভিডিও অ্যাপ তৈরি করবে। রোলিং স্টোনস ইন্ডিয়ার প্রেস রিলিজ অনুসারে, ক্রিয়েটিভল্যান্ড এশিয়া এবং জিও প্ল্যাটফর্ম প্ল্যাটফর্ম অ্যাপ তৈরি করতে অংশীদারিত্ব করেছে। বিনোদনকারীদের জন্য এই অ্যাপটি চালু করা হবে। আসন্ন অ্যাপটির লক্ষ্য তারকা বিনোদনকারীদের জৈব বৃদ্ধি এবং আরও ভাল নগদীকরণ ব্যবস্থা প্রদান করা, যাতে ব্যবহারকারীরা সুন্দরভাবে উপার্জন করার সুযোগ পান।

Jio-এর নতুন অ্যাপ সম্পর্কিত 10টি বিশেষ জিনিস
প্ল্যাটফর্মটি রিলায়েন্স জিওর প্রযুক্তি পরিকাঠামো, টেলিকম সেক্টরের বৃহত্তম গ্রাহক বেস, বিভিন্ন বিনোদন এবং কোম্পানির ডিজিটাল অ্যাপের উপস্থিতি থেকে উপকৃত হবে।

Jio-এর নতুন অ্যাপে, প্রথম 100 জন প্রতিষ্ঠাতা সদস্যকে Invite-এর মাধ্যমে যোগ দেওয়া হবে।
এই প্রথম 100 জন প্রতিষ্ঠাতা সদস্যের প্রোফাইলে গোল্ডেন টিকিট দেওয়া হবে।
এই প্রতিষ্ঠাতা সদস্যরা রেফারেল প্রোগ্রামের মাধ্যমে নতুন শিল্পীদের প্ল্যাটফর্মে যোগদান করবেন।

এই নতুন সদস্যরা প্ল্যাটফর্ম অ্যাপে যোগ করা সর্বশেষ বৈশিষ্ট্যগুলি প্রথম অনুভব করবে।
আসন্ন অ্যাপটি আগামী বছরের জানুয়ারিতে লঞ্চ হতে পারে। রিপোর্ট অনুযায়ী, এর বিটা টেস্টিং ইতিমধ্যেই চলছে।
Meta-এর প্রদত্ত অ্যালগরিদমের পরিবর্তে, Jio একটি জৈব উপায়ে ব্যবহারকারীদের র‌্যাঙ্কিং এবং খ্যাতি বাড়াবে। এর মাধ্যমে নির্মাতারা তাদের মেধা অনুযায়ী আয়ের সুযোগ পাবেন।

কনটেন্ট নির্মাতাদের বৃদ্ধি রূপালী, নীল এবং লাল টিক যাচাইকরণের মাধ্যমে দৃশ্যমান হবে। ফ্যানবেস বৃদ্ধি এবং বিষয়বস্তু ব্যস্ততার সাথে রঙ পরিবর্তন হতে থাকবে।

নগদীকরণের অধীনে, সমস্ত নির্মাতারা ‘এখনই বুক করুন’ বোতাম পাবেন৷
এই বোতামের মাধ্যমে, ব্যক্তি বা সংস্থাগুলি সরাসরি নির্মাতাদের সাথে সংযোগ করতে এবং সহযোগিতা, ইভেন্ট ইত্যাদির জন্য তাদের বুক করতে সক্ষম হবে।

সাংস্কৃতিক প্রভাবশালী হওয়ার সুযোগ
Jio-এর প্ল্যাটফর্ম অ্যাপটি নির্মাতা, গায়ক, অভিনেতা, সঙ্গীতশিল্পী, নর্তক, কৌতুক অভিনেতা, ফ্যাশন ডিজাইনার এবং অন্যান্য সমস্ত ব্যবহারকারী যারা সাংস্কৃতিক প্রভাবশালী হতে চান তাদের জন্য। এভাবে বিভিন্ন ক্ষেত্রে কাজ করতে ইচ্ছুক ব্যবহারকারীদের একটি ভালো প্লাটফর্ম দেওয়ার চেষ্টা করা হবে।