Friday, February 3, 2023

Transfer window: ইস্টবেঙ্গলের নজরে এই ভারতীয় মিডিও

- Advertisement -

ফিফার জানুয়ারি ট্রান্সফার উইন্ডোকে (Transfer window: ) কাজে লাগিয়ে ইস্টবেঙ্গল এফসি (East Bengal) ২-৩ জন ভারতীয় মিডফ্লিডারকে ঘরে তুলতে চাইছে।এই লক্ষ্য পূরণের জন্য ইস্টবেঙ্গল নর্থইস্ট ইউনাইটেড এফসির সেন্ট্রাল মিডফ্লিডার রুপার্ট নংরামকে (Rupert Nongrum) দলে নিতে চাইছে।

২৬ বছরের নংরাম অন ফিল্ড রাইট ব্যাক এবং মাঝমাঠের ডানদিক বরাবর খেলতে সাবলীল। শিলং লাজংর যুব ফুটবল প্রকল্প থেকে উঠে আসা নংরাম নর্থইস্টের হয়ে ইন্ডিয়ান সুপার লিগে মাত্র এক ম্যাচ খেললেও ইস্টবেঙ্গল এফসি মিজোরামের এই ফুটবলারকে পেতে আগ্রহী।

সূত্রের খবর, এই আগ্রহের কারণ হল শুধু ২০২২-২৩ আইএসএল সেশন নয়,২০২৩-২৪ আইএসএল সেশনের জন্যে একটু একটু করে ঘর গোছানোর মানসিকতা তলে তলে নিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল কর্তারা। তাই রুপার্ট নংরামের মতো একজন ইউটিলিটি ফুটবলারকে শিবিরে ভেরাতে তৎপরতা লাল হলুদ ব্রিগেডের কর্তাদের মধ্যে।

- Advertisement -

তবে ফিফার জানুয়ারি উইন্ডোকে কাজে লাগিয়ে ইস্টবেঙ্গল এফসি বড়সর পরিবর্তনের পথে হাটতে চলেছে এমন ইঙ্গিত বৃ্হস্পতিবার দিয়েছেন কোচ স্টিফেন কনস্টাটাইন।সূত্রে জানা গিয়েছে, দলের হেডকোচ কনস্টাটাইনের মতামতকে সম্মান জানানো হবে,কোনও সিদ্ধান্ত ঘাড়ে চাপিয়ে দেওয়া হবে না।