IPL 2023-এর আগে প্রকাশ্যে এল বড় খবর, বদলে যাবেন এই দলের অধিনায়ক

Sunrisers Hyderabad Team: আইপিএল (IPL 2023) সম্পর্কিত একটি বড় খবর আসছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে (আইএনডি বনাম এউস টেস্ট সিরিজ) টেস্ট সিরিজ।

Sunrisers Hyderabad Team

Sunrisers Hyderabad Team: আইপিএল (IPL 2023) সম্পর্কিত একটি বড় খবর আসছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে (আইএনডি বনাম এউস টেস্ট সিরিজ) টেস্ট সিরিজ। IPL (IPL 2023) এর আগে, একটি ফ্র্যাঞ্চাইজি ২৩ ফেব্রুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার তার নতুন অধিনায়ক (SRH ক্যাপ্টেন) ঘোষণা করতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করে ভক্তদের এই বড় তথ্য দিয়েছে এই ফ্র্যাঞ্চাইজি।

এই দলই ঘোষণা করবে নতুন অধিনায়ক
আইপিএল ২০২৩ এর আগে, সানরাইজার্স হায়দ্রাবাদ একটি বড় সিদ্ধান্ত নিয়েছে এবং অধিনায়ক কেন উইলিয়ামসনকে ছেড়ে দিয়েছে। এখন সানরাইজার্স হায়দ্রাবাদ তার নতুন অধিনায়ক (SRH ক্যাপ্টেন) ঘোষণা করতে চলেছে ২৩ ফেব্রুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার। উইলিয়ামসনের অধিনায়কত্বে, হায়দ্রাবাদ আইপিএল ২০২২-এ খুব খারাপ পারফরম্যান্স করেছিল এবং দলটি প্লে-অফেও পৌঁছতে পারেনি। আসুন আমরা আপনাকে বলি যে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্বে সানরাইজার্স হায়দরাবাদ ২০১৬ সালে মাত্র একবার আইপিএল ট্রফি জিতেছিল।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

এই খেলোয়াড় অধিনায়ক হতে পারেন
এখন উইলিয়ামসনের জায়গায় অধিনায়ক হতে পারেন ভুবনেশ্বর কুমার। ভুবনেশ্বর কুমার আইপিএল ২০২২-এ সানরাইজার্স হায়দ্রাবাদ দলের সহ-অধিনায়ক ছিলেন। একই সময়ে, তিনি ২০১৯ সালে প্রথমবারের মতো দলের অধিনায়কত্ব করেছিলেন। খেলোয়াড় হিসেবে ১০২ ম্যাচে খেলে অধিনায়কত্ব পান তিনি। তিনি হায়দ্রাবাদের অধিনায়কত্ব করেছেন ৬টি ম্যাচে, যার মধ্যে দল জিতেছে ২টি ম্যাচে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অনেক ম্যাচ জিতেছেন ভুবনেশ্বর কুমার। আইপিএলের ১৪৬ ম্যাচে তিনি ১৫৪ উইকেট নিয়েছেন। হায়দরাবাদের ফাস্ট বোলিং আক্রমণের নেতৃত্ব দেন তিনি।

IPL 2023-এর জন্য সানরাইজার্স হায়দ্রাবাদ স্কোয়াড:
আব্দুল সামাদ, এইডেন মার্করাম, রাহুল ত্রিপাঠী, গ্লেন ফিলিপস, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, উমরান মালিক, হ্যারি ব্রুক, মায়াঙ্ক আগরওয়াল, হেনরিখ ক্লাসেন, আদিল রশিদ, মায়াঙ্ক মার্কন্ডে, বিভ্রান্ত শর্মা, সমর্থ ব্যাস, সানবীর সিং, উপেন্দ্র দাগর, মেয়াঙ্ক দাগর। , নীতিশ কুমার রেড্ডি, আনমোলপ্রীত সিং, আকিল হোসেন, অভিষেক শর্মা, মার্কো জনসন, ওয়াশিংটন সুন্দর, ফজলহক ফারুকি, কার্তিক ত্যাগী।