19 C
Kolkata
Sunday, February 5, 2023

ISL টিমে যোগ দিতে চলেছেন লা লিগা খেলা এই স্পেনিয়ার্ড, কোন দল জেনে নিন

- Advertisement -

স্প্যানিশ মিডফিল্ডার পাবলো পেরেজকে (Pablo Perez) সই করালো বেঙ্গালুরু এফসি। স্পেনিশ ক্লাব Sporting de Gijon খেলেছে এই ২৯ বছরের মিডফিল্ডার।বেঙ্গালুরু এফসিতে ফ্রি এজেন্ট হিসেবেই সই করেছেন পাবলো। রয় কৃষ্ণ,আল্যান কোস্তা,জাভি হার্নান্দেজ,ব্রুনো রামিনেজের সাথে সাইমন গ্রেসেনের স্কোয়ার্ড এ নতুন বিদেশী হিসেবে নিযুক্ত হলেন এই স্পেনিশ মিডিও। মূলত অ্যাটাকিং মিডফিল্ড পজিশনেই খেলতে সচ্ছন্দ বোধ করেন তিনি।

- Advertisement -

২৯ বছর বয়সী ফরোয়ার্ড প্রিন্স ইবারার বদলি হিসেবে বেঙ্গালুরুতে যোগ দিলেন। বহুদিন ধরে চোট সমস্যায় ভুগছিলেন ইবারা। পেরেজের অন্তর্ভুক্তি ব্লুজদের জন্য এক্স ফ্যাক্টর হতে পারে। এখন অবধি ২০২২-২৩ মরশুমের আইএসএল-এ ৮ ম্যাচে মাত্র ২টিতে জিতেছে হেরেছে ৫টিতে ড্র করেছে একটি।৭ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের নবম স্থানে অবস্থান করছে ব্লুজরা।

- Advertisement -

পাবলো পেরেজ স্পেনের গিজন শহরে জন্মগ্রহণ করেন। ২০১২ সাল থেকে প্রতিটি মরশুম স্পেনেই কাটিয়েছেন। ২০১৬-১৭ মৌসুমে, এই স্প্যানিয়ার্ড AD Alcorcon ক্লাবের হয়ে খেলেছেন।এই প্রথম তিনি স্পেনের বাইরে কোনো ক্লাবে খেলতে আসছেন।Sporting de Gijon সিনিয়র টিমের হয়ে তিনি বার্সেলোনা বি টিমের বিরুদ্ধে অভিষেক ম্যাচ খেলেন। Sporting de Gijon এর হয়ে ১৯০ টি ম্যাচ খেলেছেন।স্পেনের প্রথম সারির ক্লাবের হয়ে ১৮ টি লা লিগা ম্যাচ খেলেছেন।জানুয়ারি মাসের ট্রান্সফার উইন্ডোতে সুনীল ছেত্রিদের সাথে যোগ দেবেন এই স্পানিয়ার্ড।