Real Madrid vs Liverpool : তাস খেলে মাঠে নেমেছিলেন ফুটবলাররা

148

ঝড় ওঠার আগের নিস্তব্ধতা। মহারণে নামার আগে মানসিকভাবেও প্রস্তুতির প্রয়োজন। ঠাণ্ডা মাথায় বাজিমাত। যেটা রিয়াল মাদ্রিদের (Real Madrid) ফুটবলাররা করেছেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে (Real Madrid vs Liverpool) নামার আগে তাস খেলছেন করিম বেনজেমা (Karim Benzema), লুকা মদ্রিচরা (Luka Modric)।

 

লিভাপুলের বিরুদ্ধে প্রথম একাদশে ছিলেন না দানি সেবায়োস। মাঠের নেমে স্মরণীয় কিছু না করলেও, তিনি যে তথ্য তুলে ধরেছেন তা মনে রাখার মতো। সেবায়োস বলেছেন, “… যখন দেখলাম করিম, কারভাহাল, মদ্রিচ…এরা ম্যাচের কয়েক ঘণ্টাকয়েক আগে তাস খেলছে, আমি ভাবলাম ‘ও আচ্ছা, সবাই শান্তই রয়েছে, সবকিছু ঠিক আছে।'”

সেবায়োসও হয়তো নিজেকে শান্ত দেখানোর চেষ্টা করেছেন। তবে সেটা বাইরের আচরণে। ভিতরে ভিতরে তাঁর মধ্যে উত্তেজনা ছিল চরমে। বলেছেন, “আমি তো ঠিক করে ঘুমাতেও পারছিলাম না।”

দানি সেবায়োসের হাতে চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি দেখে অনেকেই বিস্মিত। কারণ চোটের কারণে এক সময় অনিশ্চিত হয়ে পড়েছিল তাঁর কেরিয়ার। চিকিৎসার জন্য বেশ কিছু দিন ছিলেন মাঠের বাইরে। পায়ের গুরুত্বপূর্ণ অংশে চোটের কারণে প্রয়োজনীয় অনুশীলন করতে পারেননি এক সময়। সেই তিনি জিতলেন সেরার শিরোপা। আগামী মরশুমে কোন ক্লাবে থাকবেন এখন সে দিকে তাকিয়ে ফুটবল ভক্তরা।

 

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)