কলকাতার ময়দানে ব্যর্থ পোগবাকে কি বিদায় দিচ্ছে মোহনবাগান: জানুন সত্যি

168
Florentin Pogba

আগামী রবিবার এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) খেলা এফসি গোয়ার বিরুদ্ধে। এই ম্যাচ ঘিরে প্রস্তুতির মাঝে সবুজ মেরুন ফুটবলার ফ্লোরেন্টিন পোগবার (Florentin Pogba) পারফরম্যান্স গ্রাফ এখন আতস কাঁচের নীচে।

সূত্রের খবর, এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) বোর্ড এবং টিম ম্যানেজমেন্ট পোগবাকে (Florentin Pogba)দলে রাখার বিষয়ে একপ্রস্থ আলোচনা সেরে নিয়েছে।

শনিবার ভিডিও কলের মাধ্যমে দলের থিঙ্ক ট্যাঙ্ক এবং বোর্ড ম্যানেজমেন্ট ফ্লোরেন্টিন পোগবার (Florentin Pogba)পারফরম্যান্স নিয়ে আলোচনাতে বসেছিল। যদিও ওই আলোচনাতে মোহনবাগানে (ATK Mohun Bagan) পোগবার (Florentin Pogba) ফুটবল নিয়ে বড় কোনও সিদ্ধান্তে আসা হয়নি।জানুয়ারিতে ফিফা উইন্ডো খুলছে।মাঝে এখনও সময় আছে।তাই পোগবাকে (Florentin Pogba) দলে রাখা অথবা রিলিজ করে দেওয়ার মতো বড় সিদ্ধান্ত নেওয়ার আগে পোগবার সঙ্গে কথা বলা জরুরি এমনই নির্যাস উঠে এসেছে ওই আলোচনায়।

কোচ হুয়ান ফেরান্দো পোগবা (Florentin Pogba) ইস্যুতে ওই আলোচনাতে ছিলেন।সিদ্ধান্ত শুধু এতটুকু হয়েছে ATKমোহনবাগান (ATK Mohun Bagan)ফ্লোরেন্টিন পোগবাকে (Florentin Pogba) সুযোগ দিতে চায় পারফর্ম করে দেখানোর জন্য।হুয়ান ফেরান্দো আলাদাভাবে পোগবার (Florentin Pogba) সাথে কথা বলবেন এমমটাই খবর।

এফসি গোয়া এবং হায়দরাবাদ এফসি ম্যাচ সবুজ মেরুন শিবিরের কাছে অগ্নিপরীক্ষার সমান।হায়দরাবাদ ইন্ডিয়ান সুপার লিগে টপার।সুতরাং রবিবার এবং আগামী শনিবারের ম্যাচ হুয়ান ফেরান্দোর ছেলেদের কাছে শুধু গুরুত্বপূর্ণ তাইই নয়,কঠিন। হায়দরাবাদ এফসি ছোট ছোট মার্জিনে জয় পাচ্ছে।ইস্টবেঙ্গল এফসি কোচ স্টিফেন কনস্টাটাইনও হায়দরাবাদ এফসির জয়ের ধারাবাহিকতার গুণগান ইতিমধ্যেই গেয়েছেন।

অন্যদিকে, এফসি গোয়া পাঁচ নম্বরে নেমে গিয়েছে লিগ টেবলে। চারে ATKমোহনবাগান (ATK Mohun Bagan), তিনে ওড়িশা এফসি ইস্টবেঙ্গলকে হারিয়ে উঠে এসেছে।দুইতে মুম্বই সিটি এফসি।লিগ টপার হওয়ার ক্ষেত্রে এই টিমগুলো খুব ক্লোজড ফাইটের মুখে। ফলে মেরিনার্সদের নিজেদের খেলাগুলো জিততেই হবে লিগে প্রথম তিনের মধ্যে থাকতে হলে। আর তার জন্য চাই ধারাবাহিক পারফরম্যান্স।

এই জায়গাতেই ফ্লোরেন্টিন পোগবা (Florentin Pogba) কার্যকরী হয়ে উঠতে পারে নিজে পারফর্ম করে সঙ্গে চাকরি বাঁচাতে পারে।তাই পোগবাকে (Florentin Pogba) সুযোগ দেওয়া হবে, আচমকা বড় কোনও সিদ্ধান্ত না নেওয়ার পক্ষেই সওয়াল শনিবারে ওই আলোচনাতে।