Mohun Bagan: অনেক প্রশ্নের জবাব দিলেন সুহেল

সুহেল কই? সুহেলের খবর কী? কলকাতা ময়দান, সোশ্যাল মিডিয়ায় ইতিউতি প্রশ্ন উঠতে শুরু করেছিল সুহেল আহমেদ ভাটকে (Suhail Ahmad Bhat) কেন্দ্র করে। দ্রুত গতিতে মোহনবাগান…

Mohun Bagan Suhail Ahmad Bhat

সুহেল কই? সুহেলের খবর কী? কলকাতা ময়দান, সোশ্যাল মিডিয়ায় ইতিউতি প্রশ্ন উঠতে শুরু করেছিল সুহেল আহমেদ ভাটকে (Suhail Ahmad Bhat) কেন্দ্র করে। দ্রুত গতিতে মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan) সিনিয়র দলে উঠে আসছিলেন তিনি। ঘরোয়া প্রতিযোগিতায় বইয়ে দিয়েছিলেন গোলের বন্যা। সেই ফুটবলার আচমকাই জেন উধাও হয়ে গিয়েছিলেন মাঠ থেকে।

প্রত্যাবর্তনেই গোল। আরএফডিএল টুর্নামেন্টে মাঠে নেমে গোল করেছেন সুহেল আহমেদ ভাট। ওড়িশা এফসিকে সাত গোল দিয়েছে মোহনবাগান সুপার জায়ান্টের জুনিয়র দল। যার মধ্যে একটি গোল সুহেলের। এই মরসুমে বাগানের অন্যতম আবিস্কার সার্তো দিয়েছেন দু’টি গোল, ফারদিন আলি মোল্লাও দু’টি গোল করেছেন। সুহেল ছাড়া একটি করে গোল করেছেন এঙ্গসন ও তপন।

সুহেলের চোট ছিল। চোটের কারণে এতো দিন মাঠের বাইরে থাকতে হয়েছে তাঁকে। সুস্থ হয়ে ওঠার পর খেলায় ফিরতে পেরেছেন তরুণ ফরোয়ার্ড। এবারের মরসুমে মোহনবাগান সুপার জায়ান্ট বারংবার চোটের কারণে সমস্যায় পড়েছেন। আশিক কুরুনিয়ন, আনোয়ার আলি, সাহাল আব্দুল সামাদ, দীপক টাংরি… এবারের মরসুমে সবুজ মেরুন শিবিরের কোন কোন খেলোয়াড় চোট পেয়েছেন সেটা বললে তালিকা ক্রমে দীর্ঘ হবে।

 

এখন চোট সমস্যা কাটিয়ে উঠেছে মোহনবাগান সুপার জায়ান্ট। কিছু দিন আগে সুপার জায়ান্টসের চিকিৎসক নেলসন পিন্টো সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন, ‘মেডিক্যাল হেড হিসেবে সব খেলোয়াড়কে ব্যাক টু ব্যাক ফিক্সচারের জন্য ফিট রাখার কাজ সহজ নয়। গত তিন ম্যাচে আমাদের কোনো ইনজুরি ছিল না। এটা সত্যি আনন্দের ব্যাপার। আমি আগেই বলেছিলাম প্রথমার্ধে আমাদের অনেক ইনজুরি ছিল। আমরা সমাধানের জন্য কাজ করেছি এবং এখন স্কোয়াড চোট মুক্ত।’