19 C
Kolkata
Sunday, February 5, 2023

ISL: ব্যাক টু ব্যাক জয় দলের জন্যে ভালো : ফুটবলার প্রীতম কোটাল

- Advertisement -

ফতোরদায় এফসি গোয়ার বিরুদ্ধে শোচনীয় হারের পাঁচদিন পর যুবভারতী ক্রীড়াঙ্গনে শক্তিশালী হায়দরাবাদ এফসির বিরুদ্ধে জয় এবং অ্যাওয় ম্যাচে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে তিন পয়েন্ট গোটা মেরিনার্স ক্যাম্প এখন টগবগিয়ে দৌড়চ্ছে ইন্ডিয়ান সুপার লিগে (ISL)।

- Advertisement -

সবুজ মেরুন সমর্থকদের সঙ্গে টানা দু’ম্যাচে জয়ের আনন্দ ভাগ করে নিতে রবিবার ATKমোহনবাগান অধিনায়ক প্রীতম কোটালের ইনস্ট্রাগাম পোস্ট ভক্তদের মধ্যে বেশ কৌতুহল জাগিয়েছে।ওই পোস্টে লেখা,’ব্যাক টু ব্যাক জয় সবসময় দলের নৈতিকতাতে সাহায্য করে। ছেলেদের দুর্দান্ত প্রচেষ্টা দলের জন্যে ..আসুন এই ছন্দ বজায় রাখি..

- Advertisement -

স্ট্যান্ডে আমাদের জন্য উল্লাস করেছেন এমন সমস্ত মেরিনারর্স বিশেষভাবে ধন্যবাদ💚❤️’।

প্রসঙ্গত,ইন্ডিয়ান সুপার লিগে শনিবার ১-০ গোলে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে তিন পয়েন্ট এলেও ছেলেদের খেলায় খুশি নন সাংবাদিকদের সামনে স্পষ্টতই স্বীকার করে নিয়েছেন ATK মোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো। প্রথম কুড়ি মিনিটে মেরিনার্সরা অনেক ভুল পাস খেলেছে তা নিয়ে উষ্মা ধরে পরেছে ফেরান্দোর মুখে খেলা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে।ফিনিশিং নিয়েও ক্ষোভ ঝড়ে পড়েছে স্প্যানিশ কোচের মুখ থেকে।উন্নতির জায়গা আছে এবং ওই জায়গা গুলোতে খেলোয়াড়দের আরও বেশি করে ঘাম ঝড়াতে হবে সুনীল ছেত্রীদের বিরুদ্ধে তিন পয়েন্ট পাওয়ার পরে এমনই ফুটবল বোধ উঠে এসেছে ATKমোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দোর মুখ থেকে।লিগ টপার হওয়ার দৌড়ে থাকা সবুজ মেরুন ব্রিগেড এখন পিছনে ফিরে তাকাতে নারাজ চলতি পারফরম্যান্সের নিরিখে।তবে বেঙ্গালুরু এফসি ম্যাচের ভুল থেকে শিক্ষা নিয়ে পাঠ পড়াতে তৈরি লিস্টন কোলাসোদের হেডস্যার হুয়ান ফেরান্দো।