IPL 2022: ঋষভ পন্তকে বলেছিলাম আমায় পাঁচ নম্বরে ব্যাট করতে দাও: রভম্যান পাওয়েল

74
Rovman Powell

২০২২ আইপিএলের ৫০তম ম্যাচে দুরন্ত ক্রিকেট খেলেছেন রভম্যান পাওয়েল (Rovman Powell)। দিল্লির হয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে, ডেভিড ওয়ার্নের সঙ্গে জুটি গড়েন তিনি। এদিন পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে ৩৫ বলে ৬৭ রান করেন পাওয়েল। তিনি নিজের ইনিংসটি সাজিয়েছিলেন তিনটি বাউন্ডারি ও ছয়টি ছক্কা দিয়ে।

নিজের ইনিংস নিয়ে কথা বলতে গিয়ে পাওয়েল বলেন পাঁচ নম্বর জায়গাটা তার কাছে কতটা গুরুত্বপূর্ণ। সেই কারণে এই জায়গাটা পাওয়ার জন্য তিনি ঋষভ পন্তের সঙ্গে কথা বলেছিলেন।

পাওয়েল, যিনি আট ইনিংসে মাত্র ১৩৫ রান করেছিলেন। তার অধিনায়ককে পাওয়েল বলেছিলেন,”শুধু আমাকে বিশ্বাস করুন এবং আমাকে পাঁচ নম্বরে ব্যাট করতে দিন।” রভম্যান পাওয়েল ২০২২ আইপিএল-এর যাত্রা শুরু করেছিলেন ৬ নম্বরে ব্যাটিং করে। এরপরে দুবার ব্যাট করেছেন পাঁচ নম্বরে। এরপরে আবার তাঁকে ছয় নম্বরে নামিয়ে দেওয়া হয়েছিল।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আট নম্বরেও ব্যাট করতে এসেছিলেন পাওয়েল। ম্যাচের পর হোটেল রুমে বসে,পাওয়েল তার অধিনায়ককে বোঝানোর চেষ্টা করেছিলেন যে তার কাছে স্পিনারদেরও আঘাত করার ক্ষমতা রয়েছে এবং তিনি আবারও পাঁচ নম্বরে ফিরে যেতে চান।

এদিনের ম্যাচের পর রভম্যান পাওয়েল বলেন, “আমি ঋষভ পন্তকে শুধু বোঝাতে চেয়েছিলাম ও বিশ্বাস করাতে চেয়েছিলাম যে আমায় পাঁচ নম্বরে ব্যাট করার সুযোগ দিন। প্রথম ১৫-২০ বল আমি খেলব এবং তারপর ২০ বলের পর আমি সর্বাধিক রান করার চেষ্টা করব।” আসলে পাওয়েল যে পেস বোলিং-এর সঙ্গে স্পিন বোলিং খেলার জন্যেও অনেক কাজ করেছেন সেটাই বোঝানোর চেষ্টা করেছিলেন। এবং সফলও হয়েছেন পাওয়েল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)