World Cup: বেঞ্জেমার পর এবার চোটের কারণে বিশ্বকাপের প্রথম দুম্যাচ থেকে ছিটকে গেলেন লুকাকু

14
Lukaku missed the first two matches of the World Cup due to injury

কাতার বিশ্বকাপ (World Cup) শুরুর আগেই একে একে তারকারা সব ছিটকে যাচ্ছেন। চোট-আঘাত লাল চোখ দেখাচ্ছে। সেনেগাল পাচ্ছে না সাদিও মানেকে। আর্জেন্টিনা শিবিরের দুই ফুটবলার চোট পেয়ে আগেই ছিটকে গিয়েছেন। তাঁদের পরিবর্তও খুঁজে নেওয়া হয়েছে। ফ্রান্স পাচ্ছে না ব্যালন ডি’ অর জয়ী করিম বেনজেমাকে। এর মধ্যেই খবর বেলজিয়াম প্রথম দু’ ম্যাচে পাচ্ছে না বিপজ্জনক ফুটবলার রোমেলু লুকাকুকে।

গ্রুপ এফ-এ বেলজিয়ামের গ্রুপে রয়েছে কানাডা, মরোক্কো ও ক্রোয়েশিয়া। বেলজিয়ামের প্রথম ম্যাচ কানাডার বিরুদ্ধে। বুধবার কাতার বিশ্বকাপে নামছে বেলজিয়াম। ২৭ নভেম্বর বেলজিয়ামের পরবর্তী খেলা মরক্কোর সঙ্গে। ১ ডিসেম্বর ক্রোয়েশিয়ার সঙ্গে খেলা রয়েছে বেলজিয়ামের।অর্থাৎ কানাডা ও মরোক্কোর বিরুদ্ধে বেলজিয়াম পাচ্ছে না লুকাকুকে। কাতারে নামার পরে দলের পূর্ণাঙ্গ অনুশীলনে নামতে দেখা যায়নি রোমেলু লুকাকুকে। হ্যামস্ট্রিংয়ের চোট থেকে পুরোদস্তুর সুস্থ হয়ে ওঠেননি বেলজিয়ামের এই ফুটবলার।

বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজের হাতের অন্যতম সেরা অস্ত্র রোমেলু লুকাকু। বেলজিয়ামের ফুটবল ইতিহাসে সর্বাধিক গোলের মালিক তিনি। এরকম এক অস্ত্রের উপরে যে আস্থা রাখবেন মার্টিনেজ, তা বলাই বাহুল্য।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)