ডার্বি জয়ের উচ্ছ্বাসে ভাসতে চান না: হুয়ান ফেরান্দো

35
Juan Ferrando

চলতি ইন্ডিয়ান সুপার লিগ (ISL) টুর্নামেন্টে গত শনিবার ইস্টবেঙ্গল এফসিকে ২-০ গোলে হারালেও টাইটেলশিপে ফোকাস ধরে রাখতে মরিয়া ATKমোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো। কেননা, বাগানের পরের ম্যাচ ৬ নভেম্বর, মুম্বই সিটি এফসির বিরুদ্ধে।

মুম্বই ২০২২-২৩ ISL সেশনে দুরন্ত ফর্মে রয়েছে।৪ ম্যাচে একটিও ম্যাচ হারেনি,২ ম্যাচে জয় আর ২ ম্যাচ ড্র করেছে।মুম্বই সিটি এফসি যে শক্ত গাট তা বুঝেই হুয়ান ফেরান্দো ডার্বি ম্যাচ জয়ের উচ্ছ্বাসে গা ভাসাতে নারাজ।

ইস্টবেঙ্গল এফসিকে হারিয়ে খেলা শেষে সাংবাদিকদের সামনে সবুজ মেরুনের স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দো জানান, দলের খেলায় খুশি হলেও এখনও একাধিক জায়গায় উন্নতি করতে হবে তাঁর দলকে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ধুরন্ধর স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দোর সাফ কথা,”আমরা পেশাদার। এই জয় নিয়ে তাই বেশি উচ্ছ্বাসের কোনও প্রয়োজন আছে বলে মনে হয় না। আজকের দিনটা আমাদের সমর্থকদের জন্য খুবই ভাল। তবে আমাদের পরের ম্যাচের জন্য প্রস্তুত হতে হবে। তিন সপ্তাহ আগে যেমন আমরা সবচেয়ে খারাপ দল ছিলাম না, এখনও সবচেয়ে ভাল দল নই। মাথা ঠাণ্ডা রেখে এগোনোটা খুব জরুরি। ” ফেরান্দো জানিয়ে দেন,”রবিবার থেকে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ম্যাচের জন্য প্রস্তুতি শুরু হবে।”

ডার্বি ম্যাচে আশিক কুরুনিয়ানের জায়গায় শুভাশিস বোস প্রথম এগারোয় জায়গা পায়।এই নিয়ে ATKমোহনবাগান কোচ হুয়ান ফেরান্দোর জবাব, “সময়ের উপযোগী সেরা খেলোয়াড় বাছাই করাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার।কঠিন ম্যাচগুলোতে আমাদের অন্য ধরনের পরিকল্পনা নিতে হয়। প্রতিপক্ষ কী রকম, তার ওপর নির্ভর করে উইঙ্গার হিসেবে আশিক না মনবীর, কাকে খেলাব। প্রতি ম্যাচেই এই ব্যাপারটাতে বদল আসে। প্রত্যেকেই দলকে সাহায্য করতে তৈরি।তাই এমন সিদ্ধান্ত।”

এক সপ্তাহ পরেই প্রতীম কোটালদের খেলা রয়েছে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে। বোঝাই যাচ্ছে হুয়ান ফেরান্দোর মগজে এখন ডার্বি ম্যাচ নেই,মুম্বই বধের ছক কষতে ব্যস্ত সবুজ মেরুন ভক্তদের স্বপ্ন দেখানোর ফেরিওয়ালা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)