East Bengal FC: উৎসবের মরসুমে ইস্টবেঙ্গল সমর্থকদের হাতে গরম উপহার

1229
East Bengal fans

উৎসবের মরসুমে ইস্টবেঙ্গল (East Bengal FC) সমর্থকদের জন্য আরও এক সুখবর। বিশেষ ঘোষণা করা হয়েছে এবারের জার্সি প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে।

কিছু দিন আগেই উন্মোচিত হয়েছে ইস্টবেঙ্গল এফসির নতুন জার্সি। ডুরান্ড কাপের পর ইন্ডিয়ান সুপার লিগের জন্য আলাদা করে জার্সি ডিজাইন করা হয়েছে। ক্লাবের বর্তমান ও প্রাক্তন ফুটবলারদের উপস্থিতিতে সম্প্রতি সেই জার্সি উন্মোচিত হয়েছিল। প্রিয় ক্লাবের নতুন জার্সি কীভাবে সংগ্রহ করা যাবে, সে ব্যাপারে প্রশ্ন ছিল ইস্টবেঙ্গল সমর্থকদের।

জার্সি প্রস্তুতকারক সংস্থা ট্র্যাক অনলির পক্ষ থেকে সামাজিক মাধ্যমে জানানো হয়েছে, ‘এই জার্সি শীঘ্রই কলকাতার ক্লাব সমর্থকদের জন্য উপলব্ধ হবে।’ এই বার্তার সঙ্গে একটি ভিডিও প্রতিবেদন পোস্ট করা হয়েছে। যেখানে জার্সি উন্মোচন অনুষ্ঠানের কিছু মুহূর্তের পাশাপাশি ইস্টবেঙ্গলের তিনটি জার্সিকে দেখানো হয়েছে। হোম জার্সি, অ্যাওয়ে জার্সি এবং তৃতীয় কিট।

প্রশ্নের উত্তরে সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ৭ অক্টোবর ইস্টবেঙ্গলের প্রথম ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচ। কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে মাঠে নামবে দল। তার আগেই, আগামী দিন কয়েকের মধ্যেই কলকাতার ইস্টবেঙ্গল সমর্থকদের হাতের কাছে চলে আসবে নতুন জার্সি। অনলাইনে অ্যামাজনেও জার্সি পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)