East Bengal: সুনীল আর কৃষ্ণের যুগলবন্দী আজ চিন্তার ভাঁজ বাড়াচ্ছে লাল-হলুদ কোচের

25

পাঁচ ম্যাচ এ তিন পয়েন্ট নিয়ে এই মুহূর্তে আই এস এল লীগ টেবিলে দশম স্থানে অবস্থান করছে মশালবাহিনি আর এক ম্যাচ কম খেলে চার ম্যাচ এ চার পয়েন্ট পেয়ে লীগ টেবিলের অষ্টম স্থানে রয়েছে বেঙ্গালুরু।আর আজ সন্ধ্যে তে একে ওপরের প্রতিপক্ষ ও তারা।প্রথম ম্যাচে নর্থইস্ট ইউনাইটেড এফসি কে হারালেও শেষ তিনটি ম্যাচ এর একটি ও জিততে পারেনি তারা। আর তার থেকেও বড় সমস্যা চলতি আই এস এল এর একটি ম্যাচ এও গোল করতে পারেনি সুনীল। তবুও যেন সুনীল কে শঙ্কা কাটছেই না মশাল বাহিনীর।যদিও সুনীল প্রসঙ্গ এড়িয়েই যাচ্ছেন ইস্টবেঙ্গল(East Bengal) এর কোচ। তার মতে ” সুনীল কি করছে তা নিয়ে আমার কোনো আগ্রহ ই নেই কারণ ও ইস্টবেঙ্গলের ফুটবলার নয়”।

আজ ম্যাচ এর আগে কাল সাংবাদিক বৈঠক এর মুখোমুখি হয়েছিল স্টিফেন কনস্ট্যান্টআইন।সুনীল – কৃষ্ণ রণকৌশল কি এই প্রশ্নের উত্তরে তিনি বলেন ” প্রতিটি দলের জন্যই আলাদা আলাদা পরিকল্পনা থাকে । প্রতিপক্ষকে নিয়ে আমরা চর্চা করেছি , ওরা কি কি করতে পারে সেটা আমরা ভালো ভাবেই জানি । ওদের আটকানোর একমাত্র উপায় হলো আমাদের ভালো খেলতে হবে “।অতীত এর ভুল থেকে শিক্ষা নিয়ে তিনি বলেছেন ” বিপক্ষের গোলে র সামনে গিয়ে আমরা প্রচুর ভুল করেছি আর এবার এর সংশোধন করতে হবে । অনুশীলনে নিয়মিত তার চেষ্টা ও চলছে , শুধু তাই নয় ফুটবলার দের অনেকেই অনুশীলন শেষ হয়ে যাওয়ার পর ও মাঠে পরে থাকেন প্রচন্ড পরিশ্রম করছে আর এই তাগিদ তাই তো জেতার মূল মন্ত্র “।  

চেন্নাইয়নের বিরুদ্ধ শেষ ম্যাচে দলের পারফরম্যান্স একেবারেই ভালো ছিলনা। রক্ষণ থেকে আক্রমণ সব ভাগই চরম ভরাডুবি হয়েছি দলের।আর সেই সাপেক্ষেই দলের কোনো পরিবর্তন হবে কিনা এই প্রশ্নে স্টিফেন বলেন ” আমরা দল বা খেলায় খুব বেশি পরিবর্তনের পক্ষপাতী নই “। তার কথায় বোঝা যাচ্ছে যে ব্যাঙ্গালুরু র বিপক্ষে তার প্রধান অস্ত্র হতে পারে ক্লেটন সিলভা । যুবভারতী তে অনুশীলনের পর ক্লেটন বলেন ” আমাদের সমস্ত ভুল শুধরে খেলায় আরো উন্নতি করতে হবে “।শুক্রবার এই এস এল লীগ ইস্টবেঙ্গল বনাম বেঙ্গালুরু ম্যাচ এর ফলাফল কি হবে তা তো সময় ই বলবে ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)