Liverpool : লেস্টারকে হারিয়ে সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিভারপুল, জিতল আর্সেনালও

31

শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিভারপুল (Liverpool)। সিটিজেন হয়তো এখনও নয় পয়েন্টে এগিয়ে রয়েছেন অল রেডসের থেকে। কিন্তু জুরগেন ক্লপের দল একটি ম্যাচ কম খেলেছে। ২৩ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৫১। এক ম্যাচ বেশি খেলে ৬০ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে ম্যান সিটি।

তাই বলা যেতেই পারে, সিটিকে একেবারে মসৃণ ভাবে ইপিএল খেতাব নিয়ে যেতে দেবে না লিভারপুল। এদিন অ্যানফিল্ডে দিয়াগো জোতার জোড়া গোলে লেস্টার সিটিকে ২-০ ব্যবধানে উড়িয়ে দিল লিভারপুল। শুরু থেকেই আক্রমণের ঝড় তুলে লেস্টারকে দিশেহারা করে দেয় তারা। ম্যাচের ৩৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় ক্লপের দল। 

অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের কর্নার থেকে বল পেয়ে হেড করেন ভার্জিল ফন ডাইক। লেস্টার গোলরক্ষক কেসপার স্মাইকেল সেটি ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। কাছ থেকে সহজেই জালে বল পাঠান পর্তুগিজ ফরোয়ার্ড জোতা।

৮৭ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি তুলে নেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জাতীয় দলের সতীর্থ। ডি-বক্সে জোয়েল মাতিপের পাস থেকে জোতার শট স্মাইকেলের হাতে লেগে জালে জড়ায়। এদিনের অপর ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডরার্সের মাঠে ১-০ গোলে জিতেছে আর্সেনাল। ৩৯ পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এসেছে গানাররা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)