18 C
Kolkata
Sunday, February 5, 2023

দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে জিতেও বিতর্ক এড়াতে পারল না ঘানা

- Advertisement -

কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে গ্রুপ এইচে’র ম্যাচে ঘানা দক্ষিণ কোরিয়াকে ৩-২ গোলে হারিয়ে দিয়েছে।ঘানার এই জয়ের পর সেদেশের কোচ অ্যাডো দক্ষিণ কোরিয়ার ফুটবলার সন হিউং-মিনের সাথে সেলফি তোলেন।আর এই সেলফি তুলতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন ঘানার কোচ অ্যাডো।

- Advertisement -

ঘানার কাছে হেরে গিয়ে মাঠের মধ্যে যখন সন হিউং-মিন অঝোরে কেঁদে চলেছে,ঠিক তখনই ঘানার কোচ অ্যাডো তার সঙ্গে সেলফি তোলার আবদার করে বসে। সঙ্গে সঙ্গে সন হিউং-মিন অ্যাডোর মোবাইল স্ক্রিন থেকে নিজের মুখ ফিরিয়ে নেয়।সোশাল মিডিয়ায় ওই ঘটনা ভাইরাল হতে মোটেও দেরি হয়নি।

- Advertisement -

শুধু যে দক্ষিণ কোরিয়ার ফুটবলার সন হিউং-মিন চলতি বিশ্বকাপ থেকে হেরে গিয়ে কার্যত বিদায়বেলায় চোখের জলে ভেসেছে তাইই নয়,মাঠে উপস্থিত দক্ষিণ কোরিয়ার ভক্তরাও অঝোরে কাঁদতে থাকে হেরে গিয়ে ফিফা বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার কারণে।

ম্যাচ হেরে যখন মাঠেই অঝোরে কেঁদে চলেছে সন হিউং-মিন তখন ঘানা দলের সার্পোট স্টাফরা হিউং-মিনকে সাত্ত্বনা দেওয়ার চেষ্টা করতে থাকে,ঠিক সেই সময়ে অ্যাডোর কাণ্ড ঘটিয়ে বসে। সম্বিৎ ফিরতেই ঘানার ফুটবল দলের সার্পোট স্টাফরা অ্যাডোকে সেলফি তোলা থেকে বিরত করার চেষ্টা করলেও ততক্ষণে যা হওয়ার তাইই হয়েছে। বিতর্ক ছড়িয়েছে, ভাইরাল হয়েছে সোশাল মিডিয়াতে।