East Bengal: ডার্বির আগে ইস্টবেঙ্গলের টুইটার পোস্ট ঘিরে বিতর্ক

221
east-Bengal

হাইভোল্টেজ ডার্বি ম্যাচ শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে, ইস্টবেঙ্গল এফসি (East Bengal) বনাম ATKমোহনবাগান। বৃ্হস্পতিবার ইস্টবেঙ্গল এফসি দলের প্র‍্যাকট্রিস সেশনের মাঝে লাল হলুদ ফুটবলার সার্থক গোলুইকে নিয়ে একটি টুইট পোস্ট করে ইস্টবেঙ্গল। আর ওই টুইট পোস্ট ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

ওই টুইট পোস্টে লাল হলুদ ফুটবলার সার্থক গোলুইকে ভিক্ট্রি সাইন দিতে দেখা গিয়েছে। যা নিয়ে লাল হলুদ ভক্তরা যারপরনাই রিটুইট করে কটাক্ষ ছুঁড়ে দিয়েছে।

Tamoghna রিটুইট করেছে,”এই সোব পোজ না দিয়ে লাস্ট কবে আমরা এদের বিরুদ্ধে জিতেছি সেটা কি মনে আছে? প্রসঙ্গত, টানা ৬ ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন। গত ইন্ডিয়ান সুপার লিগে এসসি ইস্টবেঙ্গলকে লিগ পয়েন্ট টেবিলে সবার শেষ অভিযান শেষ করায় ‘লাস্ট বয়ে’র তকমা পেতে হয়। এই নিয়ে লাল হলুদ সমর্থকদের ক্ষোভের কোনও শেষ নেই।সার্থক গোলুইকে নিয়ে ইস্টবেঙ্গলের টুইট ভাইরাল হতেই Chayan🇮🇳রিটুইট করে লিখেছে,”এই সঙটা ডার্বি জেতার পর দেখতে চাই তাও’ও লাইভ।”

আবার Anirban Roy Choudhury অত্যন্ত চাঁচাছোলা ভাষাতে এই টুইটের প্রতিক্রিয়ায় রিটুইট করেছে,”অনুগ্রহ করে মনে রাখবেন আমরা ATKMB-এর বিপক্ষে যতগুলো ম্যাচ খেলেছি সব হেরেছি। অনুরাগীরা যাতে আরও একবার হতাশ না হয় তা নিশ্চিত করুন। আমরা সবাই জানি তাদের ভালো খেলোয়াড় আছে, তবে আমরা আশা করি আমাদের খেলোয়াড়রা তাদের সেরাটা দেবে এবং আরও ভালো ফলাফল করবে। দয়া করে আর একবার আমাদের অপমান করবেন না।”

প্রসঙ্গত, চলতি ISL টুর্নামেন্টে প্রথম দু’ম্যাচে জয়ের মুখ দেখেনি ইস্টবেঙ্গল এফসি।ফলে হেডকোচ স্টিফেন কনস্টাটাইনের ফুটবল বোধ নিয়ে লাল হলুদ সমর্থকদের মধ্যেই প্রশ্ন ওঠে।সঙ্গে ফুটবলার সুমিত পাসির হতশ্রী পারফরম্যান্স এবং পাসিকে কনস্টাটাইনের আড়াল করার খেলাতে ইস্টবেঙ্গলের বৃটিশ কোচের প্রতি তীব্র অসন্তোষ জন্মায় সমর্থকদের মধ্যে।

নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে সুমিত পাসিকে প্রথম একাদশের বাইরে রেখে দল নামান কনস্টাটাইন। হাইল্যান্ডারদের ঘরের মাঠে দাপুটে জয় ছিনিয়ে নেয় হাওকিপরা। ISL সেশনের প্রথম জয় সঙ্গে ডার্বি ম্যাচের আগে এই তিন পয়েন্ট নিঃসন্দেহে বাড়তি অক্সিজেন জুগিয়েছে লাল হলুদ ব্রিগেডকে। স্বাভাবিক ভাবে নর্থইস্টের বিরুদ্ধে জয় লাল হলুদ সমর্থকদের অনেকটাই চাঙ্গা করে তুলেছে। ফলে হাইভোল্টেজ ডার্বি ম্যাচ ঘিরে স্বভাবতই লাল হলুদ সমর্থকদের প্রত্যাশার পারদ চড়ে রয়েছে।প্রিয় দলের এই কামব্যাক পারফরম্যান্সের জোরেই ডার্বি ম্যাচের রঙ লাল হলুদ দেখতে চাইছে ভক্তরা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)