CAB: বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান ঘিরে তৎপরতা তুঙ্গে

20
CAB annual awards ceremony

প্রায় তিনবছর পর আবার চলতি বছরে বঙ্গ ক্রিকেটের নিয়ামক সংস্থা CAB’র বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান হতে চলেছে। কোভিড-১৯ অতিমারির কারণে দুবছর CAB বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য হয়েছিল। এবছর CAB পুরস্কার বিতরন অনুষ্ঠানটি করতে চলেছে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। এই জন্যে গত বুধবার নেতাজি ইন্ডোর স্টেডিয়াম পরিদর্শন করেন CAB সচিব স্নেহাশিষ গাঙ্গুলী সহ CAB’র অন্যান্য কর্তারা।

প্রসঙ্গত, অনেক দড়ি টানাটানি শেষে CAB পদাধিকার ইস্যুতে চূড়ান্ত সিদ্ধান্তে আসা গিয়েছে। সাম্প্রতিক সময়ে,বিসিসিআই সভাপতি পদ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে সরিয়ে দেওয়ার পর থেকে ক্রিকেট রাজনীতি চরমে উঠেছে। বিজেপি বনাম তৃণমূলের মধ্যে দ্বৈরথ চলছিল। এর মাঝে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সৌরভকে যেন আইসিসি প্রেসিডেন্ট পদে নিয়ে যেতে প্রধানমন্ত্রী মোদীর কাছে অনুরোধ জানাচ্ছি।

আর সৌরভের গডফাদার বলে পরিচিত প্রাক্তন মন্ত্রী ও সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য বলেন, ওকে রাজনীতিতে না ঢুকতে ফের অনুরোধ করব। এরমধ্যে নবান্নে বৈঠকে বসতে চলেছেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে দুই দুঁদে রাজনীতি কুশীলবদের মধ্যে কি আলোচনা হবে তা নিয়েও দেশের সমস্ত স্তরে গুঞ্জনের পারদ চড়তে শুরু করেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)