ইস্টবেঙ্গল বনাম ওড়িশা ম্যাচের টিকিট নিয়ে বড় আপডেট

75
Big update on East Bengal vs Odisha match tickets

ইস্টবেঙ্গল এফসি (East Bengal ) বনাম ওড়িশা এফসি ম্যাচের টিকিট দেওয়া শুরু হয়েছে। ম্যাচের অফলাইন এবং অনলাইন টিকিট বণ্টন নিয়ে মঙ্গলবার ইস্টবেঙ্গল এফসি টুইট পোস্ট করে একথা জানিয়েছে।

আগামী ১৮ নভেম্বর শুক্রবার কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে ইস্টবেঙ্গল এফসির খেলা রয়েছে ওড়িশা এফসির বিরুদ্ধে। এই খেলার অফলাইন টিকিট পাওয়া যাবে ফ্রাঙ্ক রস সেন্টারের গড়িয়াহাট, রাজডাঙা নবপল্লী (কসবা),ইটলগাছা (দমদম),সিআইটি রোড, দমদম মেট্রোর বিপরীতে,স্টারমার্ক (মনিস্কোয়ার মল),ইস্টবেঙ্গল ক্লাব তাবু থেকে।

১৫ থেকে ১৭ নভেম্বর এই টিকিট পাওয়া যাবে বেলা ১২ টা থেকে সন্ধ্যে ৭ টা পর্যন্ত। এরই সঙ্গে যুবভারতী ক্রীড়াঙ্গন থেকে ১৫-১৭ নভেম্বর খেলার টিকিট পাওয়ার সুযোগ রয়েছে বেলা ১২ টা থেকে সন্ধ্যে ৭ টা পর্যন্ত। এর পাশাপাশি, অনলাইন টিকিটও পাওয়া যাবে ১৫-১৭ নভেম্বর। তবে অনলাইনে সিজন টিকিট কত দামে পাওয়া যাবে তার কোনও উল্লেখ নেই।

প্রসঙ্গত,চার ম্যাচে হারের পর ইন্ডিয়ান সুপার লিগে (ISL) বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে দ্বিতীয় জয় পেয়েছে ইস্টবেঙ্গল এফসি। ISL ২০২২-২৩ সেশনে লাল হলুদ ব্রিগেড এখনও ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে জয় পায়নি।তাই লাল হলুদ ভক্তরা চাইছে ‘ইস্টার্ন ড্রাগনর্সে’র বিরুদ্ধে আগামী শুক্রবার উইনিং ট্র‍্যাকে ফিরুক লেসলী ক্লডিয়াস সরণির ক্লাব।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)