খাবারের মান নিয়ে ICC-কে হুঁশিয়ারি BCCI-এর

25
BCCI warns ICC over food quality

বিশ্বকাপের মঞ্চে ফের চূড়ান্ত অব্যবস্থার শিকার হয়েছে ভারতীয় দল। অনুশীলন শেষে সঠিক খাবার না মেলার অভিযোগ তুলেছেন রোহিত শর্মারা। ফলে বাইরে থেকে খাবার অর্ডার দিয়ে খেতে হয়েছে টিম ইন্ডিয়াকে। যেটা বিশ্বের প্রথমসারির ক্রিকেট খেলিয়ে দেশের কাছে অভিপ্রেত নয়।

বিশ্বের অন্যতম উন্নত দেশ যাদের ক্রিকেটের উজ্জ্বল ইতিহাস রয়েছে তাদের এই দুর্দশা দেখে প্রশ্ন তুলছেন অনেকেই। এছাড়া অনেকে ICC-র ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন। কারণ বিশ্বকাপের আয়োজক ICC। ও আয়োজক দেশ অস্ট্রেলিয়া। ফলে প্লেয়ারদের সুবিধা অসুবিধা, পরিষেবা সবকিছুই দেখার দায়িত্ব এই দুই ক্রিকেট বডির উপর। এই বিষয় নিয়ে এবার ICC-কে কড়া বার্তা দেওয়া হল BCCI-এর পক্ষ থেকে।

রীতিমত সতর্ক করা হল ICC-কে।গত মঙ্গলবার ঐচ্ছিক প্রস্তুতি ছিল ভারতীয় দলের। মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর সোমবার সিডনিতে যায় ভারতীয় দল। ফলে মঙ্গলবারের প্রস্তুতি ম্যাচটা বাধ্যতামূলক ছিল না। তাও সেখানে উপস্থিত ছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলি, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, কেএল রাহুল, মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর ও দীপক হুডা।

বিশ্রামে ছিলেন অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, মহম্মদ সামি, হার্দিক পান্ডিয়া ও আর্শদীপ সিং।সূত্রের খবর, BCCI-এর পক্ষ থেকে ICC-কে জানানো হয়েছে যে ৩ ঘণ্টার অনুশীলন পর কী করে প্লেয়ারদের ঠান্ডা স্যান্ডুইচ দেওয়া হয়? তাও আবার স্যান্ডুইচ তৈরি করা নয়। প্লেয়ারদের নিজেদের বানিয়ে নিতে হবে। এটা মেনে নেওয়া যায় না। প্রথমে মেলবোর্নে সমস্য়া আর এবার সিডনিতে। ICC সময় থাকতে কেন জিনিসগুলোর দিকে নজর দেয় না তাও প্রশ্ন তোলা হয় BCCI-এর পক্ষ থেকে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)