Friday, February 3, 2023

ATK Mohun Bagan: স্বপ্ন ভঙ্গ এটিকে মোহনবাগানের

- Advertisement -

আগামীকাল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) দল খেলতে নামবে চেন্নাইয়ান এফসির বিরুদ্ধে। আর এই ম‍্যাচ খেলতে নামার আগে দুঃসংবাদ আছড়ে পড়লো এটিকে মোহনবাগান শিবিরে। প্রথমে এএফসি তারপর ডুরান্ড আর এবার আইএসএলের লিগ শিল্ড জেতার স্বপ্ন ভাঙলো এটিকে মোহনবাগানের। বিরাট টাকা খরচ করে এই দল গড়েছিলো এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। তাদের থেকে এরকম পারফরম্যান্স দেখে ভীষণ হতাশ হয়েছে সমর্থকরা‌।

বর্তমানে ১৫ ম‍্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে মরশুমের প্রথম দল হিসেবে কোয়ালিফাই করে গেছে মুম্বাই সিটি এফসি। এই মুহূর্তে মুম্বাই সিটি এফসির পাঁচটি খেলা বাকী,এই মুহূর্তে মুম্বাই সিটি এফসি যা খেলছে,তাতে তাদের বাকি পাঁচ ম‍্যাচের থেকে অন্তত দশ পয়েন্ট তোলার সম্ভাবনা প্রবল। সেই অনুযায়ী মুম্বাই সিটি এফসির পয়েন্ট সংখ্যা প্রায় পঞ্চাশ ছোঁবে।

অন‍্যদিকে এটিকে মোহনবাগান বর্তমানে ১৩ ম‍্যাচ খেলে ২৩ পয়েন্ট পেয়েছে।তাদের ম‍্যাচ বাকি আছে সাতটা। যদি সাতটাতে সাতটাই জেতে, তাহলে এটিকে মোহনবাগানের পয়েন্ট সংখ্যা হয়ে দাড়াবে ৪৪। অর্থাৎ মুম্বাই সিটি এফসির প্রাপ্ত পয়েন্ট সংখ্যার ধারেকাছে পৌঁছতে পারবেনা এটিকে মোহনবাগান। সবুজ মেরুন শিবিরের বর্তমান যা পারফরম্যান্স তাতে তারা সাতটি ম‍্যাচের মধ্যে কয়টিতে জিততে পারে সেটা নিয়েও একটা প্রশ্ন থাকছে।