ATK Mohun Bagan: ওড়িশা এফসির বিরুদ্ধে ম‍্যাচের আগে দারুণ সুখবর পেল মোহনবাগান

415
Good news for ATK Mohun Bagan fans

অনেক আশা-আকাঙ্খা রেখে এই মরশুমে প্রচুর টাকা খরচ করে একটি দল গঠন করেছিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। কিন্তু প্রত‍্যাশা মতো পারফরম্যান্স টা দিতে পারেনি জুয়ান ফেরান্দোর দল।‌ উল্টোদিকে এটিকে মোহনবাগানের তুলনায় অনেক কম খরচে দল বানিয়ে এবারের আইএসএলে জয়রথ অব‍্যাহত রেখেছে মুম্বাই সিটি এফসি।

এটিকে মোহনবাগানের চলতি মরশুমে এমন খারাপ পারফরম্যান্সের জন্যে দলের একাধিক চোটাঘাত এবং বেশ কিছু ফুটবলারের অফ ফর্ম কে দায়ী করা হচ্ছে। অন্তত এমনটাই মনে করছে সবুজ মেরুন কোচ জুয়ান ফেরান্দো।এছাড়া দলের এমন খারাপ পারফরম্যান্সের জন্যে একজন প্রকৃত বক্স স্ট্রাইকার না থাকাকেও দায়ী করছে অনেকেই।

এমন পরিস্থিতিতে বেশ কয়েকজন ফুটবলারের ফর্মের উপর নির্ভর করে রয়েছে এই দল।গোলকিপার পজিশনে বিশাল কায়েথ,মাঝমাঠে হুগো বুমোস উইং পজিশনে আশিক কুরুনিয়ান, লিস্টন এবং স্ট্রাইকার পজিশনে দিমিত্রি পেত্রাতোস দারুণ পারফরম্যান্স দিচ্ছে এই দলের হয়ে।কার্ড সমস্যার জন্যে গত ম‍্যাচে আশিক কুরুনিয়ান খেলতে পারেননি।তবে এক ম‍্যাচ পরে আগামী ২৮ জানুয়ারি ওড়িশা এফসির বিরুদ্ধে ম‍্যাচে তার আর খেলতে সমস্যা নেই।এর ফলে আশিক ফেরায় ওড়িশা এফসি দলের বিরুদ্ধে ম‍্যাচের আগে ফের শক্তিশালী হয়ে উঠলো সবুজ মেরুন শিবির।