Anushka Sharma: ‘চাকদা এক্সপ্রেস’-এ অনুষ্কা শর্মার খেলা দেখবেন ঝুলন

40
anushka sharma jhulan goswami biopic

অনুষ্কা শর্মা (Anushka Sharma) তার আসন্ন স্পোর্টস ড্রামা ‘চাকদা ‘এক্সপ্রেস’-এর প্রথম শিডিউল গুটিয়ে ফেলেছেন। ছবিটি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবন থেকে অনুপ্রাণিত। অনুষ্কা শনিবার ইনস্টাগ্রামে এই ঘোষণা দেন ।

অভিনেত্রীকে এর আগে এই চরিত্রের জন্য মুম্বাই ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন করতে দেখা গেছে। অনুশীলন সেশনের অভিনেতার ছবিগুলি তার বেশ কয়েকটি ফ্যান পেজ অনলাইনে শেয়ার করেছেন। ছবিটি প্রস্তুত হওয়ার জন্য, অভিনেতা তাঁর ক্রিকেটার স্বামী বিরাট কোহলির কাছ থেকে টিপসও নিচ্ছেন।

ঝুলন গোস্বামীর জীবনের উপর ভিত্তি করে, স্পোর্টস বায়োপিকটিতে অনুষ্কা একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে। প্রকৃতপক্ষে, অনুষ্কা নিয়মিত চলচ্চিত্রের আপডেটগুলি ভাগ করে চলেছেন এবং এর জন্য তিনি কঠোর প্রশিক্ষণ নিচ্ছেন। এখন অভিনেত্রী উদ্যোগের সময়সূচী ঘোষণা করে একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়।

অ্যায় দিল হ্যায় মুশকিল অভিনেতা তার ক্যারিয়ারে প্রথমবারের মতো একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন এবং তিনি 2022 সালের শুরুতে একটি বিশেষ ঘোষণা ভিডিও সহ তার প্রত্যাবর্তনের চলচ্চিত্র ঘোষণা করেন।

প্রথম সন্তান মেয়ে ভামিকাকে স্বাগত জানানোর পরে তার পেশাদার জীবন থেকে একটি দীর্ঘ বিরতি নেন। অনুষ্কার ভাই কর্ণেশ শর্মা তার হোম প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজের সাথে চাকদা এক্সপ্রেস প্রযোজনা করবেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)