IND vs NEP Match Preview: টিম ইন্ডিয়ার নজর সুপার-4, চমক দেওয়ার চেষ্টা করবে নেপাল

Asia Cup 2023: প্রথম ম্যাচে বৃষ্টির কারণে হতাশার পর ভারতীয় ক্রিকেট দল সুপার-ফোরে নিজেদের জায়গা নিশ্চিত করতে সোমবার, ৪ সেপ্টেম্বর আবার মাঠে নামবে।

IND vs NEP Match Preview

Asia Cup 2023: প্রথম ম্যাচে বৃষ্টির কারণে হতাশার পর ভারতীয় ক্রিকেট দল সুপার-ফোরে নিজেদের জায়গা নিশ্চিত করতে সোমবার, ৪ সেপ্টেম্বর আবার মাঠে নামবে। গ্রুপ এ-তে নিজেদের দ্বিতীয় ম্যাচে টিম ইন্ডিয়া এবার নেপালের মুখোমুখি হবে। আন্তর্জাতিক ক্রিকেটে এই দুই দলের মধ্যে প্রথম মুখোমুখি হবে এবং প্রত্যাশা অনুযায়ী, ভারতীয় দলই জয়ের একমাত্র দাবীদার। টিম ইন্ডিয়া নেপালের কাছ থেকে কিছু চ্যালেঞ্জ পাবে, তার সম্ভাবনা নামমাত্র কিন্তু সবচেয়ে বড় বিপদ হল আবহাওয়া কারণ আবারও সংঘর্ষ হল ক্যান্ডিতে, যেখানে ভারত-পাকিস্তানের ম্যাচটি বৃষ্টির কারণে ভেসে গিয়েছিল।

টুর্নামেন্টের সবচেয়ে বড় ম্যাচ নিয়ে প্রত্যাশা সঠিক বলে মনে হয়েছিল, কিন্তু শ্রীলঙ্কার আবহাওয়া দফতরের সঠিক পূর্বাভাস তাতে জল ঘোলা করে দিয়েছে। এখন আবার সোমবারের জন্যও একই পূর্বাভাস প্রকাশ করা হয়েছে এবং ভারত-নেপাল ম্যাচেও বৃষ্টির বড় প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় ম্যাচ ভেস্তে যাওয়ার এবং ভক্তদের হতাশ হওয়ার আশঙ্কা রয়েছে।

শক্তিশালী প্রত্যাবর্তনের দিকে তাকিয়ে ব্যাটসম্যানরা
আবহাওয়ার কথা যদি আলাদা করে বলি, তাহলে সুপার ফোরের আগে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের কিছু রান পেতে এই ম্যাচটি গুরুত্বপূর্ণ হবে। শেষ ম্যাচে বৃষ্টির আগমনে অনেকটাই স্বস্তি পেয়েছিল ভারত। এই ম্যাচে টিম ইন্ডিয়া মাত্র ২৬৬ রান করেছিল, যা পাকিস্তানি ব্যাটিং করতে সক্ষম ছিল। যদিও এটি এত সহজ ছিল না, কিন্তু তারপরও পাকিস্তানের হাত ছিল।

এই সাম্প্রতিক ব্যর্থতার জন্য দায়ী ছিল টিম ইন্ডিয়ার টপ অর্ডার। অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ার শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছেন এবং পাকিস্তানি পেসারদের কাছে পরাজিত হয়েছেন। যাইহোক, এটা স্বস্তির বিষয় ছিল যে পাঁচ নম্বরে এসে ঈশান কিষাণ ৮২ রানের স্মরণীয় ইনিংস খেলেন, সমস্ত সন্দেহ ও সংশয়কে ভুল প্রমাণ করেন। ঈশান এবং হার্দিক পান্ডিয়ার জুটি মিডল অর্ডারের শক্তির জন্য আশা জাগিয়েছিল।

ইন্দো-নেপাল স্কোয়াড
ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ইশান কিশান, হার্দিক পান্ড্য (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, প্রমুখ। কৃষ্ণা, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা।

নেপাল: রোহিত পোডেল (অধিনায়ক), কুশল ভুর্টেল, আসিফ শেখ, আরিফ শেখ, সোমপাল কামি, ভীম শার্কে, কুশল মাল্লা, দীপেন্দর সিং আইরে, করণ কেসি, সন্দীপ লামিছনে, গুলশান ঝা, ললিত রাজবংশী, প্রতিশ জিসি, মৌসম ধাকাল, সন্দীপ জোরা। , অর্জুন সৌদ, কিশোর মাহতো।