Tmc vs BJP: চুঁচুড়া ছেয়েছে পোস্টারে, তবে কি ঘাসফুল ছেড়ে পদ্মমুখী অসিত মজুমদার?

28

একাধিক ইস্যুতে বিজেপির(BJP) বিরুদ্ধে তোপ দেগেছেন চুঁচুড়ার তৃণমূল(TMC) বিধায়ক অসিত মজুমদার। এমনকি বিধানসভায় রক্তাক্ত হয়েছেন তিনি। সেই অসিত মজুমদার কী এবার বিজেপির পথে? পঞ্চায়েত ভোটের আগেই চঁচুড়া শহরজুড়ে ছেয়ে যাওয়া পোস্টার ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। যে অসিত মজুমদার এত দিন ধরে বিজেপির চরম বিরোধিতা করে এসেছে তবে কি সে সবুজ শিবের ত্যাগ করে গেরুয়া শিবিরের পথে? উঠছে একাধিক প্রশ্ন। জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

চুঁচুড়ায় জেলা পার্টি অফিস থেকে শুরু করে স্টেশন চত্ত্বর, পোস্টারের ছেয়ে গিয়েছে গোটা এলাকা। পোস্টারে লেখা রয়েছে, “অত্যাচারী, অহংকারী চুঁচুড়ার তৃণমূলের বিধায়ককে বিজেপিতে নেওয়া চলবে না”। জানা গিয়েছে গোটা চুঁচুড়া জুড়ে ‘আমরা বিজেপির সৈনিক’ এর তরফে পোস্টার দেওয়া হয়েছে। এই নিয়ে শুরু হয়েছে ঘোর রাজনৈতিক চাপানউতোর। যেভাবে জনসম্মুখে পোস্টার লাগানো হয়েছে তাও আবার তৃণমূলের বর্তমান বিধায়কের নামে, তবে সত্যিই কি বিজেপির পথে তৃণমূলের বিধায়ক?  

এবিষয়ে চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের মন্তব্য, ‘বিজেপি পাগল হয়ে গিয়েছে। পাগল-ছাগলের দল। ওরা ওদের নিজেদের পার্টি অফিসেই কিছু পোস্টার লাগিয়ে দিয়েছে’। বিজেপি কর্মীরা পাগল।আর তা না হলে মদ্যপ অবস্থায় এসব কর্মকাণ্ড করে বেড়াচ্ছে বলেও অভিযোগ জানিয়েছে অসিত মজুমদার। তার পোস্টে পাল্টা উত্তরে তিনি দাবি করেছেন, তাঁর কাছে খবর রয়েছে লকেট চট্টোপাধ্যায়ই নাকি তৃণমূলে আসবেন।

অসিত মজুমদারের লকেট চট্টোপাধ্যায় সম্পর্কে দল বদলের যে অভিযোগ, এর বিরোধিতা করে পাল্টা লকেট চট্টোপাধ্যায়ের মন্তব্য, ‘তিনি ইডি ও সিবিআইয়ের নজরে রয়েছেন’। হুগলীর বিজেপি সাংসদের বক্তব্য,’কোনও নম্বরই দিতে চাই না। যাঁর মুখের ভাষা এরকম, কিছু দিন বাদেই দেখা যাবে যে ইডি-সিবিআই তাঁর বাড়ি গিয়েছে, আর এই লোকটা অনর্গল মহিলাদের নিয়ে বাজে কথা বলে যায়। সাংসদকেও ছাড়েন না, নাম ধরে ডাকেন’। অসিত মজুমদারের বিরুদ্ধে চাঁচা ছোলা ভাষায় মন্তব্য করে, তিনি যে বিজেপিতেই রয়েছেন; এমনটাই স্পষ্ট করেছেন লকেট চট্টোপাধ্যায়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)