TMC: ‘মেরে পঞ্চায়েত নিতে চাই না’ মদন বচনে তৃণমূল ‘হতচকিত’

30

মদন মিত্র (Madan Mitra) শান্তি চান। তিনি মার ধর করে পঞ্চায়েত দখলের পথ থেকে সরে আসার বার্তা দিলেন। প্রাক্তন মন্ত্রী ও কামারহাটির বর্তমান বিধায়কের এমন মন্তব্যের পর ঘুরে ফিরে আসছে পুরভোট রিগিং ঘটনাগুলি। এমনকি মদন বচনে তৃ়ণমূল (TMC) কর্মীরা হতচকিত হয়েছেন।

মদন মিত্র বলেন, যদি আমরা একসঙ্গে থাকতে পারি, তাহলে আমরা আবার, একসঙ্গে ফিরে আসব। খালি একটাই অনুরোধ, মেরে পঞ্চায়েত নিয়ে নেবো এই চিন্তা থেকে সরে যান। মেরে পঞ্চায়েত নিতে চাই না। কোথাও যদি কোনও ভুল হয়, সরাসরি কর্মীরা নেতাকে এসে বলুন এই কাজ আপনি ঠিক করেননি। এই কাজ অন্যায় কাজ হচ্ছে। তারপর যদি সেই কর্মীর ওপরে কোনরকম আক্রমণ হয়, তাঁর সব দায়িত্ব আমরা সব নেতারা কাঁধে কাঁধ মিলিয়ে নিয়ে নেবো। কিন্তু নেতার অন্যায় হলে নেতাকেও বলতে হবে। কিন্তু এমন করবেন না যাতে দলকে পাপ ভোগ করতে হয়।

পঞ্চায়েত নির্বাচনের আগে জনসংযোগ করতে নেমে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের কথা বারবার শোনা যাচ্ছে। এনিয়ে দলের নেতাদের বারবার সাবধান করেছেন শীর্ষ নেতৃত্ব। আবার কখনও একাধিক কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে পরিস্থিতি সামাল দিতে হচ্ছে তৃণমূল নেতাদের।

পঞ্চায়েত নির্বাচনের আগে দুর্নীতিতে জেরবার শাসক দল। শুদ্ধিকরণের ডাক দিয়েছেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়। অন্যদিকে, মারধর করে নয়, পঞ্চায়েত নির্বাচনে শান্তি বজায় রাখার আহ্বান জানালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)