TMC: তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক ‘নিখোঁজ’

27

একে একে বিধায়কদের নিখোঁজ পোস্টার মিলছে। গতকালই আসানসোলের সাংসদ এবং বিধায়কের নামে ‘নিখোঁজ’ পোস্টার পড়েছিল। ছট পুজোর আগে বিহারীবাবু ও বিধায়কের নিখোঁজ পোস্টার রাজ্য রাজনীতিতে জল্পনা বাড়িয়েছিল। এবার জগদ্ধাত্রী পুজোর আগে একই পোস্টার পড়ল উত্তরপাড়ায়। পোস্টার পড়েছে তৃণমূল(TMC) বিধায়ক ও অভিনেতা কাঞ্চন মল্লিকের নামে। 

উত্তরপাড়া পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে পোস্টারটি দেখা গেছে। যেখানে পোস্টারে লেখা সন্ধান চাই। সেই ঘটনাকে কেন্দ্র করে বেড়েছে রাজনৈতিক চাপানউতোর। কে বা কারা ঘটনার জন্য দায়ী, খোঁজ শুরু হয়েছে। যদিও এবিষয়ে তৃণমূল বিধায়কের দাবি, কারা এই পোস্টার লাগিয়েছে সেবিষয়ে তিনি কিছু জানেন না। তবে তাঁর বক্তব্য বিরোধী দলই এ কাজ করেছে। আমি আজও এলাকায় রয়েছি। আমায় যদি খুঁজে না পাওয়া যায়, তবে কি এলাকায় আমার ভূত ঘুরে বেড়াচ্ছে?

তিনি আরও বলেন, মনে হয় কেউ চেয়েছেন আমি তার বাড়িতে ঘুরে আসি। কিন্তু এভাবে কেন? আমাকে নিজে এসে বললেই আমি তাঁর বাড়িতে উপস্থিত হতাম। তবে এর নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলে মনে করেছেন তিনি। 

এর আগে গতকাল সাংসদ শত্রুঘ্ন সিনহা নিখোঁজ। এমনই পোস্টার পড়েছিল আসানসোলের কুলটিতে। ছট পুজোতেও বিহারীবাবুর দেখা না পেতেই শিল্পাঞ্চলে পড়ল পোস্টার। মূলত ছট ঘাট এলাকাগুলিতে এই পোস্টার পড়তেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

পোস্টারগুলি প্রত্যেকটি হিন্দিতে লেখা। সেখানে লেখা রয়েছে, মাননীয় সাংসদ শত্রুঘ্ন সিনহা বিহারীবাবু নামে পরিচিত। কিন্তু বিহারীদের সব থেকে বড় ছট পুজো উপলক্ষে নিজের লোকসভা কেন্দ্রে সাংসদ নিখোঁজ। আসানসোলের বিহারী জনতার তরফে এই পোস্টার দেওয়া হয়েছে। এই পোস্টার নিয়ে শত্রুঘ্ন সিনহাকে কটাক্ষ করতে পিছপা হয়নি বিজেপি। এমনকি পোস্টার পড়ে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পলের নামে। এই ঘটনাকে কেন্দ্র করে তুঙ্গে তৃণমূল এবং বিজেপি তরজা। তৃণমূলের তরফ থেকে বিজেপির দিকে এবং অপরদিকে বিজেপির তরফ থেকে তৃণমূলের দিকে উঠছে অভিযোগের আঙুল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)