দিদি-ভাইপোর লড়াই তৃণমূলকে ভাগ করছে: অধীর রঞ্জন চৌধুরী

20

গত ছয় বছর ধরে চোখের সমস্যায় ভুগছেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমেরিকায় গিয়ে সদ্য অপারেশন সেরে দেশে ফিরেছেন তিনি৷ কালীপূজোর দিনে তার উপস্থিতি বঙ্গ রাজনীতিতে সাড়া ফেলে দিয়েছে৷ এবার তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী (Adhir Chowdhury)৷

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বহরমপুরের সাংসদ বলেন, ভাইপো একটা কথা বলছে না যে আমেরিকায় চোখের অপারেশনের পাশাপাশি কয়লা চোরের যিনি নায়ক, মিশ্র সাহেব, তার সঙ্গেও ভাইপোর আলোচনা হয়েছে৷ দিদি-ভাইপোর এই লড়াই বাংলার তৃণমূলকে আড়াআড়ি ভাবে বিভক্ত করে দিচ্ছে।

যদিও অভিষেকের বিদেশ যাত্রা নিয়ে আগেও প্রশ্ন উঠেছে৷ বারবার বলা হয়েছে কয়লা পাচার মামলায় ইডি সিবিআই হটলিস্টে থাকা বিনয় মিশ্রের সঙ্গে যোগাযোগ করেন তিনি৷ কেন বারবার দুবাই যান অভিষেক? তা নিয়েও প্রশ্ন উঠেছে বারবার৷ যদিও এবার চোখের অপারেশনের জন্য আমেরিকা যান অভিষেক। টানা সাত ঘন্টা ধরে অপারেশন হয় তাঁর। এখন অধীর রঞ্জন চৌধুরীর মন্তব্যে সরব হয়েছে তৃণমূল।

তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলেন, রুচিহীন কথাবার্তা বলছেন অধীর রঞ্জন চৌধুরী৷ এধরনের কথা বন্ধ করুন৷ যদি তার কোনও বক্তব্য থাকে, তার সপেক্ষে যদি কোনও প্রমাণ দিতে চান, নির্দিষ্ট ফোরামে বলুন৷ মিডিয়ার সামনে প্রমাণ রাখুন। এধরনের কথা বলে কালি ছেটানোর প্রতিযোগিতায় নামবেন না।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)