শিক্ষক নিয়োগে এবার তৃণমূলের বিধায়কদের বিরুদ্ধে তোপ শুভেন্দুর

31
Suvendu Adhikari

শিক্ষাক্ষেত্রে নিয়োগ দুর্নীতি মামলায় তৎপরতা বাড়াতেই আরও দুই মিডলম্যানদের গ্রেফতার করেছে সিবিআই (CBI)৷ আগামী দিনে নিয়োগ দুর্নীতি মামলায় আরও প্রভাবশালীদের নাম জড়াতে পারে৷ এমনটাই মনে করা হচ্ছে৷ এরই মধ্যে নিয়োগ দুর্নীতি মামলায় বিস্ফোরক মন্তব্য করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। 

তিনি বলেন, এই টাকাগুলি দুটো ভাগে উঠেছে। একটা তৃণমূলের নেতা-বিধায়করা টাকা সংগ্রহ করে কিছুটা রেখে বাকি পৌঁছে দিয়েছে। তৃণমূলের ফর্মুলা আছে ৭৫-২৫। ৭৫ কলকাতায় পৌঁছে দিতে হয়, ২৫ কাছে রাখা যায়। সেই ফর্মুলা অনুযায়ী কিছু নেতা, বিধায়ক, পঞ্চায়েতের কর্মকর্তারা দিয়েছে। বাকি এজেন্টরা টাকা তুলে দিয়েছে। এসএসসিতে আবেদন করেনি চাকরির জন্য তাকেও চাকরি পাইয়ে দিয়েছে। সেটা হয়েছে এই এজেন্টদের দ্বারা।

এমনিতেই শাসক দলের নেতাদের যেভাবে নাম জড়াচ্ছে তাতে চরম বিড়ম্বনায় পড়তে হচ্ছে শাসক শিবিরকে। পাল্টা যুক্তি দিতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসছেন শাসক দলের বিধায়করা। সেই তালিকায় যুক্ত হয়েছে বর্ষীয়ান সাংসদ সৌগত রায়ের নাম। বিরোধীদের জুতো মারার নিদান দিয়েছেন দমদমের সাংসদ৷ পাল্টা কটাক্ষ শুভেন্দু অধিকারীর।

নন্দীগ্রামের বিধায়ক বলেন, এগুলো গুন্ডার মতো কথাবার্তা। পুলিশ নির্ভর পার্টি। এই পার্টির সঙ্গে পুলিশ না থাকলেও এক সেকেন্ডও এই পার্টির অস্তিত্ব থাকবে না। তিনি আরও বলেন, রাজ্যে বিজেপি আসবেই, বিজেপিকে কেউ রুখতে পারবে না। গত এগারো বছরে কোনও চাকরি হয়নি। চাকরির দুর্গন্ধ টিভি খুললেই দেখতে পাওয়া যাচ্ছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)