Good effect of Garlic: যৌবন এবং শরীরী-উত্তেজনা বাড়িয়ে তুলতে রসুনের জুড়ি মেলা ভার

168
good-effect-of-garlic

অনলাইন ডেস্ক: হাতের নাগালেই পাওয়া যায় নিত্য প্রয়োজনীয় এই পণ্যটি। রসুনকে (Garlic) বলা হয় গরিবের পেনিসিলিন। সহজলভ্য এই দ্রব্যটিতে এমন সব গুণ আছে যা শরীরের জন্য মহোষধি হিসেবে কাজ করে। রসুন অটুট রাখে সৌন্দর্য আর যৌবন। বিশেষত, শারীরিক সৌন্দর্য ও যৌবন ধরে রাখতে কিংবা হারানো যৌবন ফিরে পেতে  জুড়ি মেলা ভার। এছাড়াও নানা রোগের কার্যকর ওষুধ হিসেবেও রসুন খুবই কার্যকরী।

আজকাল খবরের কাগজ খুললেই চোখে পড়ে বিবাহবিচ্ছেদের রমরমা খবর। কারণ হিসেবে বেশিরভাগ ক্ষেত্রেই উল্লেখ করা হয় দাম্পত্য কলহের কথা। কিন্তু এই দাম্পত্য কলহ কেন হয়- শুধু কি বৈষয়িক চাহিদা জন্য, শুধু কি গাড়ি-বাড়ি ধনদৌলতের জন্য? না, বরং স্বামী-স্ত্রীর স্বাভাবিক সম্পর্ক পারস্পরিক চাওয়া-পাওয়াগুলো যখন অপূর্ণ থাকে তখনও এই দাম্পত্য অশান্তি দেখা দেয়।

Ginger

অনেকক্ষেত্রে যার পরিণামে ডেকে আনে বিচ্ছেদ।  অথচ আপনি চাইলেই যৌবনে পরাতে পারেন রাজটীকা। এবং সেটা খুব সহজে। এক কোয়া রসুন আপনার হারানো যৌবন শক্তি ফিরিয়ে দিতে পারে। স্ত্রীর চোখে আপনি হতে পারেন আস্থাশীল পুরুষ। মধু ও লেবুর রসের সঙ্গে প্রতিদিন সকালে এক কোয়া রসুন মিশিয়ে খান। দেখবেন বয়সটা তখন আপনার হাতের মুঠোয় চলে আসবে।

তারুণ্য ফিরে পাবেন সকল কাজে। বাড়বে যৌবনশক্তি। রসুন আবার গ্যাসটিকের রোগী কিংবা যাদের হার্টের সমস্যা আছে তাদের জন্যও দারুণ কার্যকরী। ত্বকের যেকোনও দাগ মুছে ফেলতে ও ত্বককে আরও কোমল করতেও রসুনের বিকল্প মেলা কঠিন।