SSC-TET Scam: কলকাতায় এসে চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করুন শাহ, কাতর আবেদন বিজেপির

54
Amit Shah in bengal

দলীয় দুর্গাপূজার প্যান্ডেলে অমিত শাহকে আনার জন্য দিল্লিতে হত্যে দিয়েছিলেন বঙ্গ বিজেপি সভাপতি ও হোমরা চোমরা নেতারা। চিঁড়ে ভেজেনি। পাত্তাও পাননি। শাহ (Amit Shah) আসেননি। শেষপর্যন্ত টাকার অভাবে পুজো বন্ধ করা হলো বলে যুক্তি দিয়েছেন দিলীপ-সুকান্ত-শুভেন্দুরা। এবার তাঁদের কাতর আবেদন কলকাতায় এসে দুর্নীতিতে ( SSC-TET Scam ) চাকরি খোয়ানো প্রার্থীদের সঙ্গে দেখা করুন শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কি আসবেন? মুরলীধর সেন লেনের ‘কারিয়াকর্তা’দের কাছে এটাই বড় প্রশ্ন।

আগামী ৫ নভেম্বর কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পূর্বাঞ্চলীয় পরিষদের বৈঠকে অংশ নিতে নবান্নে উপস্থিত হবেন তিনি। সঙ্গে থাকবেন পূর্বাঞ্চলের সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীরা৷ রাজ্য বিজেপি চাইছে সেদিনই নিয়োগ দুর্নীতির কোপে বঞ্চিত আন্দোলনরত চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করুন শাহ। 

এর আগে আন্দোলনরত চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করেছেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান৷ সমস্ত অভিযোগ শুনেছিলেন তিনি৷ কিন্তু এবার বিজেপি চায় আন্দোলনরত হবু শিক্ষকদের সঙ্গে দেখা করুন অমিত শাহ। এতে বিরোধী বেঞ্চে থাকা বিজেপির আক্রমণের ঝাঁঝ অনেকটা বাড়বে এবং মানুষের কাছে গ্রহণযোগ্যতাও বাড়বে বলে মনে করছেন মুরলীধর সেন লেনের নেতারা৷ 

শোনা যাচ্ছে, নবান্নে বৈঠকের দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের একাধিক বিষয় নিয়ে অমিত শাহের সঙ্গে সাক্ষাত সারবেন৷ তবে সেই বৈঠক নিয়ে জল্পনা থাকলেও এখনও স্থির হয়নি। 

বিজেপির একাংশের দাবি, নিয়োগ দুর্নীতি নিয়ে শাসক দলের বিরুদ্ধে প্রবল সুর চড়িয়েছে সিপিআইএম। জেলা থেকে শহর কলকাতায় নিয়োগ দুর্নীতি নিয়ে আরও সক্রিয় বাম শিবির। ধারে পাশে নেই প্রধান বিরোধী দল বিজেপি। এই অবস্থায় অমিত শাহ যদি চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা না করেন, তাহলে দল আরও ধাক্কা খাবে।

এর আগে অর্জুন চৌরাসিয়া খুনের পর তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন অমিত শাহ৷ এবার চাকরি প্রার্থীদের সঙ্গে যাতে দেখা করেন, তাই স্বরাষ্ট্র মন্ত্রকের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন সুকান্ত মজুমদাররা৷

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)