BJP-TMC: “শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারীও বিজেপিতে” এবার বিজেপিকে পরিবারবাদ খোঁচা কুণালের

শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারীও বিজেপিতে” এবার বিজেপিকে পরিবারবাদ খোঁচা কুণালের ‘বিজেপি পরিবারবাদে বিশ্বাসী নয়।’ এ কথা বলে একাধাকিবার গলা ফাটিয়েছেন নরেন্দ্র মোদী ও বিজেপির অন্যান্য…

tmc - bjp fight

শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারীও বিজেপিতে” এবার বিজেপিকে পরিবারবাদ খোঁচা কুণালের

‘বিজেপি পরিবারবাদে বিশ্বাসী নয়।’ এ কথা বলে একাধাকিবার গলা ফাটিয়েছেন নরেন্দ্র মোদী ও বিজেপির অন্যান্য কার্যকর্তারা। বাংলায় ” পিসি ভাইপোর পরিবারবাদ” চলছে বলেও কটাক্ষ করতে কসুর করেনি তারা। কিন্তু আজ বিজেপির সদর দফতরে অর্জুন ও দিব্যেন্দু অধিকারী যোগদানে বাড়তি হাতিয়ার পেলো তৃণমূল। X হ্যান্ডেলে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ লেখেন, ” দিব্যেন্দু অধিকারীও বিজেপিতে। পরিবারবাদ নিয়ে কি বলবে বিজেপি? ” শুধু তাই নয় এই যোগদানে আরও একবার মোদীর গ্যারান্টিকে মিথ্যে প্রমাণ করতে উদ্যোগী হলো তৃণমূল।

 

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর এক ভাই সৌমেন্দু অধিকারী লোকসভা ভোটে বিজেপির প্রার্থী। আজ আর এক ভাই দিব্যেন্দু অধিকারী যোগ দিলেন বিজেপিতে। অন্যদিকে শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারীও নে আর মন থেকে তৃণমূলে নেই সে প্রমাণ তিনি বহুবার জনসমক্ষে দিয়েছেন। তাহলে হলো না কি পরিবারবাদ? প্রশ্ন তুলেছে ঘাসফুল শিবির।

শুধু দিব্যেন্দু অধিকারী নয়, অমিত মালব্যর হাত থেকে বিজেপির পতাকা নেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ অর্জুন সিংও। তৃণমূলে যোগদানের ২ বছরের মাথায় ঘর ওয়াপসি হলো অর্জুনের। বিজেপিতে যোগ দিয়েই তৃণমূলকে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করেন অর্জুন। সন্দেশখালির ঘটনা নিয়েও সরব হন তিনি।