সিজিও কমপ্লেক্সে CBI কাঁপছে ভয়ে, এই বুঝি কামড়ে দিল

10

তৃ়ণমূল কংগ্রেস (TMC) কাঁপে CBI ভয়ে। এই বুঝি অভিযান শুরু হলো। এমনিতেই বিরোধী দল বিজেপির (BJP) দাবি ডিসেম্বরে সরকার পড়ে যাবে। ডিসেম্বর মাস নিয়ে আশঙ্কিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) প্রশাসন ও মন্ত্রীদের সতর্ক থাকতে বলেছেন। তৃ়ণমূলে ফের সিবিআই অভিযান আতঙ্ক বাড়ছে। তবে সিবিআই নিজেও কাঁপছে !

সিবিআই কাঁপছে ভয়ে এই বুঝি কামড়ে দিল! সিজিও কমপ্লেক্স (CGO Complex) জুড়েই ভয়।

ক্রমাগত উদ্বেগজনক রাজ্যের ডেঙ্গু পরিস্থিতি। শহর কলকাতায় প্রতিদিন বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। সেই আতঙ্ক থেকে বাদ পড়ল না সল্টলেকের সিজিও কমপ্লেক্স। সিজিও কমপ্লেক্সে এসে মশা তাড়ানোর জন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য আর্জি জানানো হয়েছে বিধাননগর পুরনিগমকে।

সিবিআই চিঠি পেয়ে তড়িঘড়ি সিজিও কমপ্লেক্সে লোক পাঠানো হয়েছে বিধাননগর পুরনিগমের তরফে। সূত্রের খবর, বরাবর সল্টলেক এলাকায় ডেঙ্গুর প্রভাব বেড়েই চলেছে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা হাজারের বেশী। এমত অবস্থায় নতুন করে ডেঙ্গুর সংক্রমণ নিয়ে চিন্তায় ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা।

বিধাননগর পুর নিগমের সব্যসাচী দত্ত বলেন, সিবিআইয়ের তরফে চিঠি পাঠানো হয়েছিল। ৯ তারিখে চিঠি পাঠানো হয়েছিল, ১২ তারিখের মধ্যে কাজ হয়ে গেছে। সিবিআইয়ের কথামতো ফগ মেশিন দিয়ে মশা তাড়ানোর ব্যবস্থা করতে চায় পুরনিগম।

রাজ্যের ডেঙ্গু পরিস্থিতি নিয়ে ইতিমধ্যেই চাপানুতোর শুরু হয়েছে। বিরোধীদের দাবি সরকার ডেঙু প্রতিরোধে ব্যর্থ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)