Monday, January 30, 2023

করোনাবিধি অমান্য করে রমরমিয়ে চলছে হুক্কা বার, পুলিশের জালে একাধিক

- Advertisement -

নিউজ ডেস্ক: করোনাবিধির তোয়াক্কা না করে ভবানীপুরের ১৩ নম্বর এলগিন রোড ও ৫ নম্বর এডসন রোডে দুইটি হুক্কা বার চলছিল রমরমিয়ে। সেই দুটি হুক্কা বার থেকে ভবানীপুর থানার পুলিশ গ্রেফতার করল ১০ জনকে।একটা হুক্কা বার থেকে তিনজন এবং আরেকটি হুক্কা বার থেকে সাত জনকে ভবানীপুর থানার পুলিশ গ্রেপ্তার করে ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে স্থানীয় সূত্রের মাধ্যমে তাদের কাছে খবর আসে করণাভিরুস করে বেশ কিছুদিন ধরেই এই হুক্কা বার চলছে খদ্দেরদের যাতায়াত জোরকদমে চলছে এই হুক্কা বার গুলিতে মধ্যরাতে প্রায় জলসার আয়োজন হচ্ছিল এখানে। সেই সূত্র ধরেই হঠাৎ মধ্যরাতে এই দুটি হুক্কা বারে হানা দেয় পুলিশ।

দেশে কোভিডের আতঙ্ক এখনও কমেনি।রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত বহাল থাকছে নাইট কার্ফু। কেবল জরুরি পরিষেবায় ছাড়। এরই মধ্যে হুক্কা বাড়িতে কোন লাগাম নেই। সরকারি নিয়ম গুলি কে বুড়ো আঙুল দেখিয়ে দেদার চলছে এই হুক্বাবর গুলি।

- Advertisement -

চলতি মাসেই শিলিগুড়িতে কোভিড বিধি অমান্য করে পার্টির আয়োজন করায় বার-কাম-রেস্তোরাঁয় হানা দিয়েছিল পুলিশ ।এক কর্মী-সহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছিল। বিপর্যয় মোকাবিলা আইনে বার-কাম-রেস্তোরাঁর মালিক সহ প্রত্যেকের বিরুদ্ধে বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে অভিযোগ দায়ের করেছিল পুলিস। তবে ইতিমধ্যেই শহরে ব্যাঙের ছাতার মত গজিয়ে ওঠা এই হুক্কা বার গুলির বিষয়ে সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন আমজনতা।