Thursday, February 2, 2023

হাই প্রোফাইল মাদকচক্র: শাহরুখ-পুত্র আরিয়ানের বিরুদ্ধে মামলা, পাশে বলিউডের একাংশ

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: শনিবার মুম্বাইয়ের একটি বিলাসবহুল ক্রুজে পার্টিতে মাদক সেবনের অভিযোগে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছিল এনসিবি। এবার আরিয়ান এর বিরুদ্ধে পাকাপাকিভাবে আইনে মামলা রুজু করল এনসিবি।

শনিবারের ওই ঘটনায় জড়িত মোট ৮ জনের বিরুদ্ধে আইনি মামলা দায়ের করা হয়েছে। ১২ ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করার পর জারি করা হয় গ্রেপ্তারি ফরমান। আরিয়ান ছাড়াও এই মামলায় নাম জড়িয়ে আছে মুনমুন ধামেছা ও দুই আরবাজ মার্চেন্ট এর নামও। আটকদের বয়ান রেকর্ড করা হয়েছে এনডিপিসি আইনের ৬৭ ধারা অনুযায়ী।

Aryan Khan remanded to 1 Day NCB Custody by Mumbai Court.

- Advertisement -

শনিবার মুম্বাইয়ের সুমুদ্রতীরে বিলাসবহুল ক্রুজ থেকে শাহরুখপুত্র আরিয়ান ছাড়াও গ্রেপ্তার করা হয়েছিল ইসমিত সিংহ, বিক্রান্ত চোকর, নূপুর সারিকা, গমিত চোপড়া ও মহাক জয়সাওয়ালকে। ওই পার্টি থেকে এনসিবি দ্বারা বাজেয়াপ্ত করা হয় এসটিসি, কোকেন, মেফেড্রন জাতীয় সমস্ত নিষিদ্ধ মাদকদ্রব্য। মাদক কারোর জামার সেলাইয়ের ভেতর থেকে, তো কারোর জুতোর হিলের নীচ থেকে। সূত্র মাধ্যমে তার খবর, মাদক সরবরাহকারীদের সূত্র ধরেই এনসিবি আধিকারিকরা তল্লাশী চালায় ক্রূজে। সাধারণ পোশাকে ছদ্দবেশী সেজে এনবিসি পার্টিতে হানা দেয় বলে জানা গিয়েছে।

শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাটেও মাদক অর্ডার করার নিদর্শন পেয়েছে বলে জানা গিয়েছে সূত্র মাধ্যমে। এদিকে, আরিয়ান খান গ্রেপ্তার প্রসঙ্গে শাহরুখ পুত্রের পাশে দাঁড়িয়েছে বলিউডের এক অংশ। এ প্রসঙ্গে সুনীল শেট্টি মন্তব্য করেছেন, “ছেলেটি এখনও বাচ্ছা। ওকে একটু দম নিতে দিন।”

তিনি আরো বলেছেন যে তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত কাউকে দোষী সাব্যস্ত করে দেওয়া ঠিক নয়। “যতক্ষণ না পর্যন্ত তদন্ত সম্পন্ন হচ্ছে, আরিয়ান কি মাদক আসক্ত বলে দাগিয়ে দেওয়া ঠিক হবে না”, মন্তব্য করেছেন সুনীল শেট্টি। আটক অভিযুক্তদের থেকে বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে। তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ও কল রেকর্ড খতিয়ে দেখছে এনসিবি কর্তপক্ষ।