Recruitment Corruption: ফেঁসে গেছে বনি! এমনটাই মনে করছেন তাঁর মা পিয়া

54
Bonny Sengupta mother Priya Sengupta

নিয়োগ দুর্নীতিতে (Recruitment Corruption) ছেলেকে দু’বার তলব করেছে ইডি। অন্যতম অভিযুক্ত তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকা দামের গাড়ি কেনাতেই তলব। অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta) বারবার জানাচ্ছে, কুন্তলের সঙ্গে মৌখিক চুক্তির ভিত্তিতেই দুটি সিনেমার কাজের বিনিময়ে এই টাকা নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন তিনি৷ এটাই বনির জন্য বিপদের কারণ৷ এমনটাই মনে করছেন বনির মা ও প্রযোজক পিয়া সেনগুপ্ত (Priya Sengupta)।

তাঁর কথায়, ছেলের সঙ্গে কুন্তলের কোনও চুক্তিপত্র না করা সবচেয়ে বড় ভুল৷ কুন্তলের টাকার উৎস বিষয়ে সামান্য ধারণা থাকলে আমরা ওর টাকা ছুঁতামই না। মঙ্গলবার সমস্ত তথ্য ইডি দফতরে জমা দেওয়ার পর বনি আশা করছেন, তাঁকে হয়তো আর ডাকা হবে না। কিন্তু তাঁর মায়ের বক্তব্য ঘিরে এখন প্রশ্ন উঠতে শুরু করেছে।

গতকাল দুপুর আড়াইটে নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে বনি জানালেন, আমার কাছে যা যা নথি চাওয়া হয়েছিল, তা জমা দিয়েছে। সব কথা হয়ে গিয়েছে। এ বার যা বলার ইডি বলবে। আশা করি আমায় আর ডাকা হবে না। আমায় আর এ ভাবে হেনস্থা করবেন না। একইসঙ্গে তিনি জানিয়েছেন, কুন্তলের দেওয়া টাকা তাঁর নিজের পারিশ্রমিক। পাশাপাশি শান্তনুর সঙ্গে তাঁর যোগাযোগ নেই বলেও জানিয়েছেন অভিনেতা।

দ্বিতীয় দিনে মূলত বেশ কয়েকটি প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে অভিনেতা বনিকে। প্রথমত, তিনি ইডিকে জানিয়েছেন কুন্তলের সঙ্গে সুসম্পর্কের কারণেই গাড়িটি কিনতে সাহায্য করেছিল কুন্তল। দুটি ছবিতে কাজের জন্য অগ্রিম বাবদ সেই টাকা নিয়েছিল। চুক্তি হয়েছিল মৌখিকভাবে। কিন্তু পরে কুন্তলের হয়ে একাধিক কাজ করে সেই টাকা ফেরত দিয়েছিল বনি। তাহলে বিপুল অঙ্কের টাকা কার? সেবিষয়েই এদিন মুখ খুললেন অভিনেতা।