ভোটের দিন ভয়ঙ্কর কাণ্ড ঘটালেন মদন ঘনিষ্ঠ কাউন্সিলর

লোকসভা নির্বাচনের সমাপ্তির দিন সকাল সকাল পাকা রাজনীতিকের মতোই বুথে বুথে ঘুরতে দেখা গেল অভিনেত্রী তথা কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্যকে।কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমা…

sritoma

লোকসভা নির্বাচনের সমাপ্তির দিন সকাল সকাল পাকা রাজনীতিকের মতোই বুথে বুথে ঘুরতে দেখা গেল অভিনেত্রী তথা কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্যকে।কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমা এদিন সকাল সকাল বুথে প্রবেশ করলে,দেখেন যে বুথের ইভিএমের ওপর ঠিকভাবে আলো পড়ছে না। ফলে, বয়স্ক মানুষরা প্রতীক বা নাম দেখতে পাচ্ছেন না।

তাই আলো ঠিক করার অনুরোধ জানান তিনি। সাথে ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসারকে বললেন, ‘এখন কাউকে ভোট দিতে দেবেন না। বেলা বাড়ার পরও আলো ঠিক না হওয়ায় প্রিসাইডিং অফিসারকে গিয়ে ভোট প্রক্রিয়া থামিয়ে দিতে বলেন শ্রীতমা। কামারহাটি বিধানসভার ২৯ নম্বর বুথে ঘটে এই ঘটনা। তবে তার কথামত বেশ কিছুক্ষণ বন্ধ রাখা হয় ভোট গ্রহণ প্রক্রিয়া। কিছুক্ষণ পরে আলো ঠিক হওয়ায় পুনরায় শুরু হয় ভোট গ্রহণ।

   

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটের সময় তৃণমূলে যোগ দিয়েছিলেন এই অভিনেত্রী। তবে ২২-এর পুরসভা নির্বাচনে প্রথমবার লড়াই করে তিনি বাজীমাত করেছিলেন।তাই বলা যেতেই পারে অভিনয় জগতের পাশাপাশি রাজনীতিটাকেও সমান পারদর্শিতার সাথে বোজায় রেখে চলেছেন শ্রীতমা ভট্টাচার্য।