Vande Bharat Express: ভাইরাল ছবিতে দাবি মোষের গুঁতোয় বন্দে ভারতের দম শেষ!

সম্প্রতি এই বন্দে ভারত এক্সপ্রেসটির যাত্রাপথ উদ্বোধন করেন মোদী। এই নিয়ে চলছে সোশ্যাল মিডিয়া কটাক্ষ।

52

সোশ্যাল মিডিয়া (Socia Media) জুড়ে হই হই। অতি দ্রুত গতিবেগ সম্পন্ন বন্দে ভারত এক্সপ্রেস (Vande Bharat Express) মোষের গুঁতোয় দফারফা। ট্রেনটির ভাঙাচোরা অংশ সরানো হচ্ছে। দেশের ট্রেন (Train) যাত্রী ও ট্রেন সম্পর্কীত একটি অতি পরিচিত ফেসবুক গ্রুপ ‘Railway lovers’ এ ছড়িয়ে পড়ছে ক্ষতিগ্রস্থ ট্রেনটির ছবি। সম্প্রতি এটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী (Narendra Modi মোদী।

জানা যাচ্ছে, মুম্বাই সেন্ট্রাল থেকে গুজরাটের গান্ধীনগরের মধ্যে চলা বুলেট ট্রেন বন্দে ভারত এক্সপ্রেস বৃহস্পতিরবার সকালে ভাটভা স্টেশন থেকে মণিনগর যাচ্ছিল। এক পাল মোষ সামনে চলে আসে। মোষেরা গুঁতিয়ে দেয় বন্দেভারত এক্সপ্রেসে। আবার এও দাবি উঠছে দুর্ঘটনার কবলেই পড়েছিল ট্রেন। দুর্ঘটনায় ইঞ্জিনের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়।

পাঁচদিন আগে এই বন্দে ভারত এক্সপ্রেস সূচনা করেন মোদী। সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গান্ধীনগর স্টেশন থেকে বন্দে ভারত এক্সপ্রেসে কালুপুর স্টেশন পর্যন্ত যাত্রা করেন। ট্রেনটির কোচগুলি ঘুরে দেখার পাশাপাশি যাত্রী স্বাচ্ছন্দ্যের দিকটি তিনি পর্যালোচনা করেন। রেলকর্মী, মহিলা উদ্যোক্তা, গবেষক ও যুবদের সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)