বুকিং সিস্টেমে প্রযুক্তিগত সমস্যার কারণে ইন্ডিগো বিমানের (Indigo Airlines) যাত্রীরা হয়রানির শিকার হন। ইন্ডিগোর নেটওয়ার্কে ধীরগতির কারণে, তাদের ওয়েবসাইট এবং বুকিং সিস্টেম প্রভাবিত হয়েছে, যার কারণে যাত্রীরা চেক-ইন প্রক্রিয়ায় সমস্যা হচ্ছে এবং দীর্ঘ লাইনে অপেক্ষা করতে হচ্ছে যাত্রীদের।
IndiGo তার অফিসিয়াল এক্স হ্যান্ডেলে এই গোলযোগের কথা জানিয়েছে, পরিষেবা স্বাভাবিক করতে একটি দল ম্যানুয়ালি কাজ করছে বলে জানান। সংস্থাটি আরও বলে,যত দ্রুত সম্ভব পরিস্থিতি স্বাভাবিক করার জন্য চেষ্টা চালাচ্ছেন তারা।
#6ETravelAdvisory : We are currently experiencing a temporary system slowdown across our network, affecting our website and booking system. As a result, customers may face increased wait times, including slower check-ins and longer queues at the airport. (1/3)
— IndiGo (@IndiGo6E) October 5, 2024
ইন্ডিগো বিমান সংস্থাটি এক্স-এ পোস্ট করে বলে, তারা বর্তমানে তাদের নেটওয়ার্ক সম্পর্কিত একটি সমস্যা অনুভব করে, যার ফলে তাদের ওয়েবসাইট এবং বুকিং সিস্টেমে প্রভাব পড়েছে। এর ফলে গ্রাহকদের চেক-ইন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে বেশি সময় লাগতে পারে। এবং দীর্ঘ লাইনে অপেক্ষা করতে হতে পারে, তাদের বিমানবন্দর টিম সম্পূর্ণরূপে সমস্ত যাত্রীদের সহায়তা প্রদান করছে।
iphone কেনা এখন আরও সহজ, ভারতে চারটি অফলাইন স্টোর খুলবে অ্যাপেল
বিমান সংস্থাটি যাত্রীদের অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে, একই সঙ্গে এই পরিস্থিতে যাত্রীদের ধৈর্যের প্রশংসা করে সংস্থাটি। সমস্যায় পড়া যাত্রীদের সহায়তা প্রদানের জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করার কথা উল্লেখ করেন তারা।