Vijender Singh: কংগ্রেস অতীত, এবার বিজেপিতে যোগ দিলেন বক্সার বিজেন্দ্র

২০২৪-এর লোকসভা ভোটের মুখে বড়সড় ধাক্কা খেল কংগ্রেস। যদিও শক্তি বৃদ্ধি হল বিজেপির। আজ মঙ্গলবার দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগ দিলেন বিখ্যাত বক্সার…

২০২৪-এর লোকসভা ভোটের মুখে বড়সড় ধাক্কা খেল কংগ্রেস। যদিও শক্তি বৃদ্ধি হল বিজেপির। আজ মঙ্গলবার দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগ দিলেন বিখ্যাত বক্সার তথা কংগ্রেস নেতা বিজেন্দ্র সিং (Vijender Singh)।

এদিন বিজেপিতে যোগ দেওয়ার পর বক্সার বিজেন্দ্র সিং বলেন, “দেশের উন্নয়নের জন্য এবং মানুষের সেবা করতে আমি আজ বিজেপিতে যোগ দিলাম।”
উল্লেখ্য, এর আগে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি লাইন পোস্ট করেছিলেন, যার পরে ইঙ্গিত মিলেছিল যে বিজেন্দ্র সিং বিজেপিতে যোগ দিতে পারেন। আজ তাঁকে পতাকা হাতে স্বাগত জানিয়ে বিজেপিতে যোগ দেন বিজেপি নেতা বিনোদ তাওড়ে।

২০১৯ সালে কংগ্রেসে যোগ দিয়ে রাজনীতিতে প্রবেশ করেন বিজেন্দর সিং। প্রথম নির্বাচনেই দক্ষিণ দিল্লি থেকে তাঁকে প্রার্থী করেছিল দল। প্রথম নির্বাচনেই বিজেপি নেতা রমেশ বিধুরির কাছে হেরে যেতে হয় তাঁকে। এরপর আর রাজনীতিতে সক্রিয় ছিলেন না বিজেন্দর সিং। ২০২৩ সালের ডিসেম্বরে রাজনীতি থেকে অবসর নেওয়ার ইঙ্গিতও দিয়েছিলেন তিনি। তবে কিছুদিন আগে থেকেই জল্পনা ছিল যে তিনি রাজনীতিতে ফিরতে পারেন।