Online Shopping: ড্রোন ক্যামেরার অর্ডার দিয়ে মিলল আলু

41
Misho customer from Bihar orders drone camera

বিহারের এক ব্যক্তি দাবি করেছেন যে, তিনি প্ল্যাটফর্ম থেকে একটি ড্রোন অর্ডার (Online Shopping) করেছিলেন, কিন্তু প্যাকেজে এক কেজি আলু পেয়েছেন। তিনি ঘটনাটি রেকর্ডও করেছেন এবং ভিডিওটি এখন অনলাইনে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে।

নালন্দার পারওয়ালপুরের একজন ব্যবসায়ী চেতন কুমার ভিডিওটি রেকর্ড করেছেন এবং এটি টুইটার হ্যান্ডেল ‘UnSeen India’-এ দেখার জন্য উপলব্ধ। রেকর্ডিং দেখা যাচ্ছে যে তিনি প্যাকেজটি আসার সময় সন্দেহজনক দেখতে পান। তিনি মিশো থেকে একটি ডিজেআই ড্রোন অর্ডার করেছিলেন।
রেকর্ডিংয়ের সময়, কুমার ডেলিভারি বয়কে ঘটনাস্থলে আনবক্স করতে বলেছিলেন। কিছুক্ষণ পর দুজনেই দেখতে পেল বাক্সে আলু ভর্তি। তখনই স্থানীয়দের দ্বারা ডেলিভারি এক্সিকিউটিভকে ঘিরে ফেলা হয় এবং জিজ্ঞাসাবাদ করা হয়। তখন সে স্বীকার করে যে মিশো “জালিয়াতির” সাথে জড়িত ছিল। থানায় এখনও অভিযোগ দায়ের করা হয়নি।

এক সংবাদ মাধ্যমকে মিশোর তরফ থেকে জানানো হয়, সংস্থাটি প্রকাশ করেছে যে তারা অর্থ ফেরত শুরু করেছে এবং বিষয়টি আরও তদন্ত করছে।
এটিই প্রথমবার নয় অতীতে এমন অনেক ঘটনা ঘটেছে যেখানে ক্রেতারা অর্ডার করা আইটেমের পরিবর্তে প্যাকেজের ভিতরে সবজি বা পাথর পেয়েছেন। উদাহরণস্বরূপ, আইআইএম-এর একজন ছাত্র সম্প্রতি ফ্লিপকার্টকে তার অর্ডার দেওয়া ল্যাপটপের পরিবর্তে ডিটারজেন্ট সাবান সরবরাহ করার অভিযোগ করেছে। ফ্লিপকার্ট এই ঘটনাটি সম্বোধন করেছে এবং গ্রাহকদের নিরাপত্তার জন্য ওপেন বক্স ডেলিভারি বেছে নেওয়ার পরামর্শ দিয়েছে। এটি গ্রাহকদের ডেলিভারি এক্সিকিউটিভের সামনে বাক্সটি খুলতে দেয়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)