Vinita Chatterjee: প্রথম ভারতীয় শিল্পী হিসেবে মেটাভার্স ভিডিও গড়ে নজির কলকাতার ‘মেম বৌ’

140
Vinita Chatterjee

টেলিভিশনের জনপ্রিয় মুখ বিনীতা চ্যাটার্জি (Vinita Chatterjee)। স্টার টিভির (Star TV) পাশাপাশি ডিজনিতেও অন্যতম প্রধান অভিনেত্রী। বাংলার প্রিয় ‘মেম বউ’ এবার এগিয়ে গেল আরও এক ধাপ। প্রথম ভারতীয় শিল্পী হিসেবে মেটাভার্স (Metaverse) ভিডিও গড়ে নজির গড়লেন কলকাতার আপন বিনীতা। 

বিনীতা চ্যাটার্জি প্রথম ভারতীয় মহিলা শিল্পী হিসেবে মেটাভার্সে একটি অরিজিনাল মিউজিক ভিডিও লঞ্চ করেছেন। মেটাভার্সে প্রথম বাঙালি অভিনেতা, গায়ক এবং র‍্যাপারও তিনি-ই। তাঁর গলায় ‘আপনা টাইম আয়গা’ মনে জয় করে নিয়েছে অগুনতি সঙ্গীত প্রেমীদের।  ‘লাভ ইউ মম’ গানটি বিনীতা চ্যাটার্জির প্রথম ইংরেজি গান। একইসঙ্গে গানটির গীতিকার, সুরকার ও গায়িকা।

গানটি বিনীতার ইউটিউব চ্যানেল ‘ভিনি ডায়েরিজ’-এও আপলোড করা রয়েছে। মেটাভার্স প্ল্যাটফর্ম নেক্সটমিটে দেখা যাবে গানের ভিডিওটি।  নেক্সটমিটের প্রতিষ্ঠাতা ও সিইও পুষ্পক কিপুরম বলেন, “প্রথম ভারতীয় মহিলা শিল্পীর মিউজিক ভিডিও লঞ্চ করতে পেরে আমার খুবই খুশি। সঙ্গীত জগতের এ এক অনন্য মুহূর্ত। যেখানে শিল্পীরা বিশ্বজুড়ে পৌঁছে দিতে পারছেন তাঁদের সৃষ্টি। একই সঙ্গে কানেক্ট হতে পারছেন রিয়েলটাইম অডিয়েন্সের সঙ্গে।”

“গানটির একটি সার্বজনীন আবেদন রয়েছে। আশা করবো এটি সবার হৃদয় ছুঁতে পারবে। বিশ্বের প্রত্যেক মায়ের প্রতি আমার এই নিবেদন”, বলেছেন বিনীত চ্যাটার্জি। 

‘আমার মা আমার একজন হিরো। আমার অনুপ্রেরণা। ছোটবেলায় ক্লাস থ্রিতে পড়ার সময় মায়ের জন্মদিনের জন্য এই গানটি লিখেছিলাম। এ বছর আমি জন্মদিনে একটা সারপ্রাইজ দিতে চেয়েছিলাম। সেখান থেকে মেটাভার্সে গানের ভিডিও লঞ্চ করার ভাবনা। গানটা আমার মনের খুব কাছের। যা আমার মায়ের প্রতি উৎসর্গীকৃত। একজন প্রাক্তন সেনা প্রবীণ। যিনি প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ৪০ বছরেরও বেশি সময় দেশের সেবা করেছেন।”

 

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)